Ankita-Vicky Relationship

অঙ্কিতার বিরুদ্ধে অভিযোগের পাহাড় শাশুড়ির, ‘বিগ বস্‌’-এর ঘরের বাইরে এসে মুখ খুললেন ভিকি

‘বিগ বস্ ১৭’-র ঘরে পা রাখার পর থেকে তলানিতে এসে ঠেকেছিল ভিকি জৈন ও অঙ্কিতা লোখন্ডের সম্পর্কের। সেই পরিস্থিতিতে ‘বিগ বস্’-এর ঘরে এসেছেন ভিকি ও অঙ্কিতার মায়েরা।

Advertisement
আনন্দবাজার অনলাইন ডেস্ক
কলকাতা শেষ আপডেট: ২৮ জানুয়ারি ২০২৪ ১৮:১৫
Vicky Jain defends his mother’s comments on wife Ankita Lokhande.

(বাঁ দিকে) অঙ্কিতা-ভিকি। ভিকির মা (ডান দিকে)। ছবি: সংগৃহীত।

২০১৮ সাল থেকে প্রেম। বছর তিনেক প্রেমের পর ২০২১ সালে ব্যবসায়ী ভিকি জৈনকে ঘটা করে বিয়ে করেছিলেন টেলিভিশন অভিনেত্রী অঙ্কিতা লোখন্ডে। বিয়ের বছর দুয়েকের মাথায় জুটি হিসাবে ‘বিগ বস্’-এর ঘরে প্রবেশ করেন অঙ্কিতা ও ভিকি। সলমন খানের সেই রিয়্যালিটি শোয়ে পা রাখার পর থেকে বার বার প্রশ্নের মুখে তাঁদের দাম্পত্য জীবন। একে অপরের সঙ্গে ঝগড়া তো আছেই, অন্যান্য প্রতিযোগীদের সামনে একে অপরকে অপমান করতেও ছাড়েননি ভিকি ও অঙ্কিতা। এমনকি, একাধিক বার ভিকির সঙ্গে বিবাহবিচ্ছেদের রাস্তায় হাঁটার হুঁশিয়ারিও দিয়েছেন অঙ্কিতা। ফাইনালের আগেই ‘বিগ বস্’-এর ঘর থেকে বহিষ্কৃত হয়েছেন ভিকি। ‘বিগ বস্’-এর ঘর থেকে বাইরে পা রেখেই প্রাক্তন মহিলা প্রতিযোগীদের সঙ্গে পার্টিতে মজেছেন অঙ্কিতার স্বামী। অন্য দিকে, বিজয়ীর খেতাবের জন্য লড়ছেন অঙ্কিতা। যুগলের মধ্যে অশান্তি চলাকালীন ‘বিগ বস্‌’-এর ঘরে এসেছিলেন ভিকি ও অঙ্কিতার মা। সেই সময় বৌমার বিরুদ্ধে অভিযোগের পাহাড় খাড়া করেছিলেন অঙ্কিতার শাশুড়ি। নিজের ছেলের প্রতি অঙ্কিতার আচরণ যে মোটেই হালকা ভাবে নেননি তিনি, তা স্পষ্ট ভাষায় বলেছিলেন ভিকির মা। এমনকি, অঙ্কিতাকে বিয়ের আগে যে ভিকিকে সাবধান করেছিলেন তিনি, তা-ও জানান তিনি। এ বার নিজের মায়ের অভিযোগ নিয়ে মুখ খুললেন ভিকি।

Advertisement

ভিকি জানান, তাঁর মা বা অঙ্কিতার মা কেউই জানতেন না সেই সময় তাঁর ও অঙ্কিতার মধ্যে কী নিয়ে ঝগড়া হয়েছিল। বাইরে থেকে দেখে তাঁদের মনে হয়েছিল, হয়তো সম্পর্কের অবনতি হচ্ছে তাঁর ও অঙ্কিতার। গুরুজন হিসাবে সেই কারণেই নাকি দুশ্চিন্তাগ্রস্ত হয়ে পড়েছিলেন তাঁরা। তাঁর মা নাকি অঙ্কিতাকে ভীষণ স্নেহ করেন, দাবি করেন ভিকি।

স্রেফ ভিকির মা নন, ‘বিগ বস্’-এর ঘরে এসেছিলেন অঙ্কিতার মা-ও। অঙ্কিতার মা মেয়েকে পরামর্শ দেন, আপাতত ভিকিকে নিজের মতো থাকতে দিতে। অঙ্কিতা কাঁদতে কাঁদতে তাঁর মাকে প্রশ্ন করেন, ‘‘আমি এমন কী ভুল করে ফেলেছি যে, সবাই আমাকেই কাঠগড়ায় দাঁড় করাচ্ছে। ভিকিও তো আমাকে কত খারাপ কথা বলেছে।’’ মেয়ের প্রশ্নের উত্তরে অঙ্কিতার মা বলেন, ‘‘তুই আপাতত ওকে ওর মতো ছেড়ে দে।’’

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
আরও পড়ুন
Advertisement