Urfi Javed

উরফির গলায় গিরগিটির নেকলেস, গাউন খুলে পড়ে যাচ্ছে, পাশে এলেন অন্যের প্রেমিক!

উরফির পরনের পোশাক খুলে পড়ে যাওয়ার জোগাড়। কালো ঝলমলে বস্ত্রখণ্ড কোনও ক্রমে জড়ানো তাঁর অঙ্গে। সেটি ঠিক করতে করতেই হেঁটে এলেন তিনি একঘর লোকের সামনে। পাশে এসে দাঁড়ালেন ওরহান।

Advertisement
সংবাদ সংস্থা
মুম্বই শেষ আপডেট: ১৫ এপ্রিল ২০২৩ ১৬:৪৮
Urfi Javed and Orhan Awatramani pose together at Disco Dancer The Musical, fans say

সম্প্রতি ‘ডিস্কো ডান্সার’ নামে একটি সঙ্গীতের অনুষ্ঠানে দেখা গেল উরফিকে। — ফাইল চিত্র।

উরফি জাভেদ মানেই মায়ানগরীতে নানা গুঞ্জন, আলোচনা। উদ্ভাবনী পোশাকে যেমন তিনি অনেকের প্রশংসা পেয়েছেন, তেমনই নিন্দকরাও ছেড়ে কথা বলেননি তাঁকে। সম্প্রতি ‘ডিস্কো ডান্সার’ নামে একটি সঙ্গীতের অনুষ্ঠানে দেখা গেল উরফিকে। সুনীল শেট্টি এই অনুষ্ঠানের আয়োজন করেছিলেন প্রয়াত সঙ্গীত পরিচালক বাপ্পি লাহিড়ীর প্রতি শ্রদ্ধা জানিয়ে। সেই অনুষ্ঠানে উরফিকে পোজ় দিতে দেখা গেল কাজল-কন্যা নিসা দেবগনের চর্চিত প্রেমিক ওরহান অবত্রমানির সঙ্গে। ইনস্টাগ্রামে সেই সব ছবি, ভিডিয়ো পোস্ট করতেই মন্তব্যের বন্যা। তবে কেবল উরফির পোশাক নিয়েই কথা হল না এ বার, উরফি এবং ওরহানের জুটি দেখে মন্তব্য এল, ‘রব নে বনা দি জোড়ি’।

Advertisement

উরফির পরনের পোশাক খুলে পড়ে যাওয়ার জোগাড়। কালো ঝলমলে বস্ত্রখণ্ড কোনও ক্রমে জড়ানো তাঁর অঙ্গে। সেটি ঠিক করতে করতেই হেঁটে এলেন তিনি একঘর লোকের সামনে। গলায় গিরগিটির নেকলেস, তাতেই বাঁধা আছে পোশাকের দুই প্রান্ত।। স্তনদ্বয়কে কোনও মতে আড়াল করেছে সেই আবরণ। উরফির কপালেও অলঙ্কার ঝিকমিক করছে। সেই বেশে তিনি দাঁড়ালেন ওরহান ওরফে ওরির পাশে। ঝকঝকে হাসির সেই যুবককে কাজল-কন্যার সঙ্গেই বেশির ভাগ সময় দেখা যায়। এ বার তাঁকে উরফির পাশে দেখে তাজ্জব অনেকেই।

তীব্র কটাক্ষ ধেয়ে এল। কেউ লিখলেন, “এই জুটি খুব সুন্দর। দুটো ক্লাউন যেন!” কারও মন্তব্য, “এরা বিয়ে করে নিক, ভাল মানাবে।” ১৪ এপ্রিল ‘ডিস্কো ডান্সার’ অনুষ্ঠানে উরফি, ওরহান ছাড়াও উপস্থিত ছিলেন মিঠুন চক্রবর্তী, সানি লিওনি প্রমুখ।

কিছু দিন আগে রণবীর কপূরের খারাপ রুচি নিয়ে মন্তব্য করতে গিয়ে উরফি বলেছিলেন, “রণবীর জাহান্নামে যাক। করিনার প্রশংসা আমার দুঃখ ভুলিয়ে দিয়েছে। করিনার সাধুবাদ পেয়েছি। রণবীরের আর কী ক্ষমতা আছে? আর কারও বাহবা চাই না।” পরে অবশ্য উরফি বলেন, “আমি মজা করে কথাটা বলেছিলাম। কাউকে অসম্মান করা আমার উদ্দেশ্য ছিল না।”

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
আরও পড়ুন
Advertisement