veena kapoor

অভিনেত্রীকে খুন করে দেহ জঙ্গলে ফেলে দিয়েছিলেন ছেলে, সটান থানায় হাজির বীণা কপূর

সম্পত্তির জন্য বীণা কপূর খুন হন ছেলের হাতে। সপ্তাহ খানেক আগে এই খবর ছড়িয়ে পড়ে মায়ানগরীতে। এ বার থানায় হাজির জীবিত বীণা।

Advertisement
সংবাদ সংস্থা
মুম্বই শেষ আপডেট: ১৬ ডিসেম্বর ২০২২ ১১:৪৬
জীবিত বীণা ছেলেকে সঙ্গে নিয়ে হাজির থানায়।

জীবিত বীণা ছেলেকে সঙ্গে নিয়ে হাজির থানায়। সংগৃহীত।

সপ্তাহখানেক আগেই হিন্দি টেলিভিশনের অভিনেত্রী বীণা কপূরের মৃত্যুর খবর আসে। বেসবলের ব্যাট দিয়ে মাথায় মেরে অভিনেত্রী বীণা কপূরকে খুন করেছেন তাঁরই ছেলে। এই খবরে শিউরে উঠেছিল মায়ানগরী। তাঁর মৃত্যু সংক্রান্ত যাবতীয় তথ্য প্রকাশ্যে এনেছিলেন তাঁর সহ-অভিনেত্রী নীলু কোহলি। এখন জানা যাচ্ছে বেঁচে আছেন বীণা কপূর। একেবারে সুস্থ রয়েছেন। যে ছেলের বিরুদ্ধে মাকে পিটিয়ে খুন করার অভিযোগ ওঠে, তাঁকে নিয়ে সটান থানায় পৌঁছন অভিনেত্রী। সেখানে অভিনেত্রী তাঁর মৃত্যুর ভুয়ো খবর ছড়ানোয় এফআইআর দায়ের করেন।

Advertisement

এক সর্বভারতীয় সংবাদমাধ্যমকে তিনি বলেন, ‘‘বীণা কপূর নামে কেউ এক জন খুন হয়েছেন, কিন্তু আমি সেই মহিলা নই, নাম ও পদবি এক হওয়ার কারণে এই বিভ্রান্তি। আমি গোরেগাঁওয়ের বাসিন্দা, জুহুতে থাকি না।’’ নিজের মৃত্যুর গুজব উড়িয়ে দিলেন অভিনেত্রী পাশপাশি ভুয়ো খবরে কান না দেওয়ার আর্জিও জানিয়েছেন।

১৫ কোটি টাকার সম্পত্তির লোভে মাকে খুন করেছেন ছেলে। এমনটাই রটে যায়। অভিনেত্রীর ছেলে জানান, এই খবর তাঁকে মানসিক ভাবে বিপর্যস্ত করে দিয়েছে। তবে মুম্বই পুলিশ এই কঠিন সময়ে তাঁদের সহযোগিতা করেছেন বলেই জানিয়েছেন অভিনেত্রী। এই মুহূর্তে ‘অজুনি’ ধারাবাহিকে দেখা যাচ্ছে বীণা কপূরকে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
আরও পড়ুন
Advertisement