Devoleena Bhattacharjee

চুপি চুপি বিয়ে করে ফেললেন বাঙালি অভিনেত্রী দেবলীনা ভট্টাচার্য, পাত্রের পরিচয় জানেন?

লোনাভালায় চুপিচুপি বিয়ে সারলেন বাঙালি অভিনেত্রী দেবলীনা ভট্টাচার্য। পাত্র কে? সেই নিয়ে চলছিল জল্পনা, সামনে এল দেবলীনার স্বামীর পরিচয়।

Advertisement
সংবাদ সংস্থা
মুম্বই শেষ আপডেট: ১৬ ডিসেম্বর ২০২২ ১০:০৩
বিয়ে করলেন দেবলীনা, চিনুন অভিনেত্রীর স্বামীকে।

বিয়ে করলেন দেবলীনা, চিনুন অভিনেত্রীর স্বামীকে। সংগৃহীত।

‘গোপীবহু’-র চরিত্রে একডাকেই সবাই চেনেন তাঁকে। অসমের মেয়ে। শুরুটা হয়েছিল নাচের একটি রিয়্যালিটি শো থেকে। তার পর ধারাবাহিকের কাজ শুরু। ‘বিগ বস-১৩’- এর ঘরে অন্যতম চর্চিত প্রতিযোগী ছিলেন দেবলীনা। ডিসেম্বর জুড়েই বিয়ের মরশুম। সেই ফাঁকেই নিজের বিয়ে সেরে ফেললেন দেবলীনা। একেবারে চুপিসারেই বিয়ে করলেন তিনি। মুম্বইয়ের কাছে পাহাড়ি এলাকা লোনাভালাতেই সাদামাটা ভাবেই বিয়ের অনুষ্ঠান সারেন অভিনেত্রী। বুধবার দুপুরে অভিনেত্রীর বিয়ের খবর সামনে আসার পর থেকেই খোঁজ পড়ে যায় পাত্রের। কার সঙ্গে বিয়ে করলেন দেবলীনা? বিয়ের আচার-অনুষ্ঠানের ছবি সামনে এলেও বরের দেখা মিলছিল না কনের সঙ্গে। অবশেষে সামনে এলেন দেবলীনার স্বামী।

Advertisement

টেলিভিশন হোক কিংবা বড় পর্দার অভিনেত্রী, তাঁদের বিয়ের খবরে কৌতূহলের অন্ত নেই। তবে দেবলীনা ঘুণাক্ষরেও কাউকে কিছু জানতে দেননি। বিগ বসের ঘরে দেবলীনাকে বলতে শোনা গিয়েছিল তাঁর বয়ফ্রেন্ডের কথা, কিন্তু কে সেই ব্যক্তি? মুখ ফুটে বলেননি অভিনেত্রী। এত দিনের গোপনীয়তার পর নিজের ‘সোনু’কে সামনে আনলেন তিনি। নিজের জিম ট্রেনার শেহনাওয়াজ শেখের সঙ্গে সাত পাকে ঘুরলেন দেবলীনা। ঘনিষ্ঠ আত্মীয়স্বজন এবং বন্ধুবান্ধবের উপস্থিতিতে বিয়ে সারলেন অভিনেত্রী।হাতে শাঁখা-পলা, পরনে লাল শাড়ি, হিরের হার, ছোট্ট মঙ্গলসূত্র গলায়। বিয়ের পর নিজের স্বামীর সঙ্গে এই লুকেই প্রকাশ্যে আসেন দেবলীনা। স্বামী শেহনওয়াজ সম্পর্কে দেবলীনা লেখেন, “হ্যাঁ, আমি চিরকালের জন্য তোমার হলাম, চিরাগ নিয়ে খুঁজলেও তোমার মতো কাউকে পেতাম না। আমার সব কষ্টের জবাব তুমি। তোমাকে খুব ভালবাসি সোনু।”

শেষে দেবলীনার সংযোজন, ‘‘আপনাদের সকলের সামনে আড়ালে থাকা রহস্যময় সঙ্গী। পরিচয় করে নিন সোনুর সঙ্গে। আপনাদের সকলের জামাইবাবু।’’ অভিনেত্রীর নতুন জীবনের শুরুর সময়ে ছায়াসাঙ্গীর মতো ছিলেন ‘অনস্ক্রিন দেওর’ বিশাল সিংহ। দেবলীনার বিয়ের খবরে তাঁকে শুভেচ্ছা জানিয়েছেন হিন্দি টেলিভিশনের একঝাঁক তারকা।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
আরও পড়ুন
Advertisement