Samantha Ruth Prabhu

সামান্থাকে কি পিছনে ফেলে এগিয়ে গেলেন তৃপ্তি? কী নিয়ে রেষারেষি দুই নায়িকার মধ্যে?

‘অ্যানিম্যাল’ ছবির পর থেকেই একাধিক কাজ তৃপ্তি দিমরির হাতে। এ বার কি ‘পুষ্পা ২‘-তে সামান্থাকে পিছনে ফেলে এগিয়ে গেলেন তৃপ্তি?

Advertisement
আনন্দবাজার অনলাইন ডেস্ক
কলকাতা শেষ আপডেট: ২৩ মে ২০২৪ ১৮:২০
Tripti Dimri to replace Saantha Ruth Prabhu

সামান্থা ও তৃপ্তি। ছবি-সংগৃহীত।

‘অ্যানিম্যাল’ ছবিতে অভিনয় করার পর থেকে জাতীয় ক্রাশের তকমা পেয়েছেন অভিনেত্রী তৃপ্তি দিমরি। সন্দীপ রেড্ডি বঙ্গার এই ছবিতে রণবীর কপূরের সঙ্গে তৃপ্তির ঘনিষ্ঠ দৃশ্য নিয়ে আলোচনা কম হয়নি। আরও এক বার ফের আলোচনায় তৃপ্তি। অল্লু অর্জুনের বহুপ্রতীক্ষিত ছবি ‘পুষ্পা ২: দ্য রুল’-এ নাকি দেখা যেতে চলেছে অভিনেত্রীকে।

Advertisement

‘পুষ্পা’ ছবিতে সামান্থা রুথ প্রভুর ‘উ আন্টাভা’ আইটেম নাচটি বিশেষ সাড়া ফেলেছিল। এই গানের সঙ্গে সামান্থার নাচে মজেছিলেন নেটাগরিকরা। জানা যাচ্ছে, এই ছবিতে নাকি সেই রকমই একটি গানে অল্লু অর্জুনের সঙ্গে নাচতে দেখা যাবে তৃপ্তিকে। স্বাভাবিক ভাবেই প্রশ্ন উঠছে ‘পুষ্পা ২’-তে কি তা হলে সামান্থার নাচ দেখতে পাবেন না দর্শক?

‘পুষ্পা’ ছবিতে অল্লু অর্জুনের বিপরীতে অভিনয় করেছিলেন অভিনেত্রী রশ্মিকা মন্দানা। এই সিক্যুয়েলে অল্লুর বিপরীতে রশ্মিকাকেই দেখা যাবে। ইতিমধ্যেই ছবির শুটিং অনেকটাই এগিয়ে গিয়েছে। ছবির টিজ়ারও প্রকাশ্যে এসেছে। পরনে শাড়ি, মুখে লাল-নীল রঙের আঁকিবুকি ও ফুলের মালা, এমন বেশে দেখা গিয়েছে অল্লু অর্জুনকে।

বক্স অফিসে ব্যাপক সাড়া ফেলেছিল ‘পুষ্পা’। রশ্মিকা জানিয়েছেন এই সিক্যুয়েল নাকি আরও বড় ভাবে আসতে চলেছে। রশ্মিকা সংবাদমাধ্যমকে জানিয়েছিলেন, ‘‘আমরা নিশ্চিত হয়ে বলতে পারি, ‘পুষ্পা ২’ আরও বড় ছবি হতে চলেছে। প্রথম ছবিতেই অনেক পাগলামি ছিল। তাই দ্বিতীয় অংশেও স্বাভাবিক ভাবেই মানুষের আরও বেশি প্রত্যাশা আছে। তাঁদের প্রতি আমাদেরও দায়িত্ব আছে। আমরা সেটাই মেটাবার চেষ্টা করছি।’’

এই মুহূর্তে ছবির একটি গানের শুটিং চলছে। এই গানে অল্লু ও রশ্মিকাকে দেখা যাবে বলে জানা যাচ্ছে। অন্য দিকে তৃপ্তি দিমরির হাতেও ‘অ্যানিম্যাল’-এর পর থেকে রয়েছে একাধিক কাজ। ভিকি কৌশলের সঙ্গে ‘ব্যাড নিউজ়’ ছবির শুটিং শেষ করেছেন তিনি। এ ছাড়া কার্তিক আরিয়ানের সঙ্গে ‘ভুল ভুলাইয়া ৩’-এর শুটিংও চলছে তাঁর।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
আরও পড়ুন
Advertisement