Shah Rukh Khan

এখন কেমন আছেন শাহরুখ খান? অভিনেতাকে দেখে আসার পরে কী জানালেন জুহি চাওলা?

হাসপাতাল থেকে ছাড়ার সময়ে শাহরুখের শারীরিক অবস্থা স্থিতিশীল ছিল।

Advertisement
আনন্দবাজার অনলাইন ডেস্ক
কলকাতা শেষ আপডেট: ২৩ মে ২০২৪ ১৩:৫২
Actress Juhi Chawla shares updates on Shah Rukh Khan’s health

শাহরুখ খান ও জুহি চাওলা। ছবি-সংগৃহীত।

বুধবার অসুস্থ হয়ে আমদাবাদের হাসপাতালে ভর্তি হন শাহরুখ খান। চিকিৎসকরা জানান, হিট স্ট্রোকের জন্যই অসুস্থ হয়ে পড়েছিলেন তিনি। প্রাথমিক চিকিৎসার পরে বুধবারই হাসপাতাল থেকে ছেড়ে দেওয়া হয় তাঁকে। তখন তাঁর শারীরিক অবস্থা স্থিতিশীল ছিল। শাহরুখের বন্ধু তথা অভিনেত্রী জুহি চাওলা সংবাদমাধ্যমকে জানান, এই মুহূর্তে ভাল আছেন বলি তারকা।

Advertisement

বুধবার শাহরুখকে দেখতে যান জুহি চাওলা ও তাঁর স্বামী জয় মেহতা। রাতে সংবাদমাধ্যমকে জুহি বলেন, ‘‘গতকাল (মঙ্গলবার) রাতে শাহরুখের শরীর ভাল ছিল না। কিন্তু আজ ও তুলনামূলক ভাল আছে। ঈশ্বরের কৃপায় ও খুব তাড়াতাড়ি সুস্থ হয়ে উঠবে।’’

মঙ্গলবার আমদাবাদের নরেন্দ্র মোদী স্টেডিয়ামে মুখোমুখি হয়েছিল কেকেআর এবং সানরাইজ় হায়দরাবাদ। খেলা দেখতে মাঠে উপস্থিত ছিলেন কিং খান। আমদাবাদে সে দিন তাপমাত্রা ছিল ৪৫ ডিগ্রির আশপাশে। কিন্তু খেলা নিয়ে উচ্ছ্বাসে কোনও ঘাটতি ছিল না শাহরুখ খানের। খেলা শেষ হওয়ার পরে পুরো মাঠ ঘুরেছিলেন তিনি। ‘লু’ লাগার জন্য সে দিন রাত থেকেই শরীর খারাপ করে শাহরুখের।

পরের দিন অর্থাৎ বুধবার দুপুর থেকে তাঁর শারীরিক অবস্থার অবনতি হয়। তার পরেই তাঁকে দ্রুত হাসপাতালে নিয়ে যাওয়া হয়। আগামী ২৬ মে ফাইনালে কেকেআর-এর খেলা দেখতে শাহরুখ মাঠে উপস্থিত থাকবেন কি না এখন সেটাই দেখার।

অন্য দিকে, বুধবারই ছিল শাহরুখ কন্যা সুহানার জন্মদিনও। কেকেআর-এর খেলা দেখতে তিনিও উপস্থিত ছিলেন মাঠে। ইতিমধ্যেই সুহানা তাঁর বান্ধবী তথা অভিনেত্রী অনন্যা পাণ্ডে, শানায়া কপূর ও নব্যা নন্দার সঙ্গে মুম্বই ফিরে গিয়েছেন।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
আরও পড়ুন
Advertisement