Bengali Serial

মাথায় টুপি, পাতলা গোঁফ, গালে তিল— পুরুষবেশী বাংলা সিরিয়ালের নায়িকাকে চিনতে পারছেন?

এই মুহূর্তে পেশাদার জীবনের চেয়ে তাঁর ব্যক্তিগত জীবন নিয়ে বেশি চর্চা। যাবতীয় বিতর্কের মাঝে ভোল বদলে দর্শকের সামনে আসতে চলেছেন টলিপাড়ার চর্চিত নায়িকা।

Advertisement
আনন্দবাজার অনলাইন সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ২২ জুলাই ২০২৩ ১৪:২৩
Nabanita Das

‘বিয়ের ফুল’ সিরিয়ালে নবনীতার নতুন লুক। ছবি: সংগৃহীত।

পরনে নীল, কমলা রঙের চেক চেক শার্ট, গালে তিল, মাথায় টুপি— টলিপাড়ার চর্চিত নায়িকাকে চিনতে পারছেন? এক ঝলক দেখলে পুরুষ বলে মনে হলেও ভাল ভাবে দেখলে বোঝা যাবে ইনি আসলে পুরুষবেশি মহিলা। এই মুহূর্তে চর্চার কেন্দ্রবিন্দুতে রয়েছেন তিনি। বিশেষত ব্যক্তিগত জীবনের জন্যই তাঁকে নিয়ে আলোচনা ইন্ডাস্ট্রির অন্দরে। ঠিকই আন্দাজ করেছেন। ভোলবদলে দর্শকের সামনে আসতে চলেছেন অভিনেত্রী নবনীতা দাস। এই মুহূর্তে ‘বিয়ের ফুল’ সিরিয়ালে অভিনয় করছেন তিনি। কৌতুকে মোড়া সিরিয়ালের গল্পে প্রথম বার অভিনয় করছেন। ফলে শুরুর দিন থেকেই খুবই উত্তেজিত ছিলেন অভিনেত্রী। এ বার গল্পে আসতে চলেছে নতুন মোড়।

Advertisement
‘বিয়ের ফুল’ সিরিয়ালের একটি দৃশ্য।

‘বিয়ের ফুল’ সিরিয়ালের একটি দৃশ্য। ছবি: সংগৃহীত।

স্বর্ণকুমার ব্রহ্মচারী পরিবারের ছেলে। যে চরিত্রে অভিনয় করছেন রাজা গোস্বামী। সেই পরিবারে মেয়েদের প্রবেশ নিষেধ। স্বর্ণের দাদু তাই কলিকে গ্রামছাড়া করতে বাধ্য করেছে। এ দিকে তাদের পরিবারকে বাঁচাতে মরিয়া কলি। কারণ ব্রহ্মচারী পরিবারের উপর নজর পড়েছে দর্শনার। যে চরিত্রে অভিনয় করছেন রিমঝিম মিত্র। ফলে স্বর্ণের পরিবারকে রক্ষা করতেই কলি সেজেছে কল্যাণ। তাই লুকও বদলে ফেলতে হয়েছে নায়িকাকে। গল্পের এই নতুন টুইস্ট নিয়ে বেশ আগ্রহী নবনীতাও।

এই মুহূর্তে ব্যক্তিগত জীবন বেশ সমস্যাতেই কাটছে তাঁর। সম্প্রতি স্বামী জীতু কমলের সঙ্গে আইনি বিচ্ছেদের কথা ফেসবুকে ঘোষণা করেন তিনি। তার পর থেকেই তাঁদের সম্পর্ককে ঘিরে আলোচনা চলছেই। এ প্রসঙ্গে জীতু অবশ্য কোনও কথাই বলেননি। নবনীতা অনেক দিনই আলাদা থাকছেন। নায়িকা জানিয়েছেন, এই মুহূর্তে তিনি ছোট পর্দার কাজ ছাড়তে পারবেন না। শোনা যাচ্ছে, প্রযোজক রানা সরকারের সঙ্গে একপ্রস্ত কথা হয়েছে তাঁর। আগামী বছর বড় পর্দায় দেখা যেতে পারে নায়িকাকে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
আরও পড়ুন
Advertisement