Ishaa Saha

‘ইন্দু ২’-এর পর এ বার নতুন সিরিজ়ে ইশা সাহা! চলতি মাসেই শুরু শুটিং

একের পর এক সিরিজ়ে গত কয়েক বছর ধরে অভিনয় করছেন ইশা। শোনা যাচ্ছে, সেপ্টেম্বরেই নতুন সিরিজ়ের শুটিং করবেন নায়িকা।

Advertisement
আনন্দবাজার অনলাইন সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ০১ সেপ্টেম্বর ২০২৩ ১৬:৪০
Tollywood actress Ishaa Saha

ইশা সাহা। ছবি: সংগৃহীত।

পাঁচ আগে মুক্তি পেয়েছিল ইশা সাহা অভিনীত ছবি ‘ঘরে ফেরার গান’। তার পর মুক্তি পায় ‘ইন্দু ২’। কিন্তু এর পর অনেক দিন হয়ে গেল তাঁকে পর্দায় দেখেননি দর্শক। মাঝে অবশ্য বেশ অনেক দিন বিদেশে ছিলেন নায়িকা। ইনস্টাগ্রাম এবং ফেসবুকে সেই ছবিও দেখেছেন সকলে। অনেকের মনেই প্রশ্ন, কী করছেন ইশা? কবে আসবে তাঁর নতুন সিরিজ় কিংবা সিনেমা? পাওয়া গেল নতুন খবর। শোনা যাচ্ছে, ‘ইন্দু ২’-এর পর এ বার হইচই-এর নতুন সিরিজ়ের কাজ শুরু করেছেন নায়িকা। যদিও আনুষ্ঠানিক ভাবে নতুন সিরিজ়ের ঘোষণা এখনও হয়নি। শোনা যাচ্ছে, ‘ডাকঘর’ সিরিজ়ের পরিচালক অভ্রজিৎ সেনের নতুন সিরিজ়ে মুখ্য চরিত্রে দেখা যাবে অভিনেত্রীকে।

Advertisement

এই সিরিজ়ে ইশা ছাড়াও রয়েছেন স্বস্তিকা দত্তও। প্রথমে অনেকেই ভেবেছিলেন মুখ্য চরিত্রে হয়তো দেখা যাবে তাঁকে। তবে এই সিরিজ়ে সমান গুরুত্বপূর্ণ চরিত্রে দেখা যাবে স্বস্তিকাকেও। অভ্রজিতের আগের সিরিজ় ‘ডাকঘর’ বেশ হইচই ফেলে দিয়েছিল দর্শক মহলে। এই সিরিজ়ের মাধ্যমে দর্শক পেয়েছিল নতুন জুটি সুহোত্র মুখোপাধ্যায় এবং দিতিপ্রিয়া রায়কে। নতুন সিরিজ়ে ইশার বিপরীতে কোন নায়ককে দেখা যাবে? তা এখনও জানা যায়নি। তবে শোনা যাচ্ছে, এ বারেও থাকবে বেশ অনেকগুলো চমক।

স্টুডিয়োপাড়ার অন্দরের ফিসফাস পরিবার, সম্পর্কের গল্পই বলবে এই নতুন সিরিজ়। নামও রেখেছেন তাই এমনটাই। ইশা আর স্বস্তিকার নতুন সিরিজ়ের নাম নাকি ‘সম্পর্ক’। দুই নায়িকার সম্পর্কের গল্পই কি দেখা যাবে মুঠোফোনে? তা নিশ্চিত এখনও জানা যায়নি। চলতি মাসেই নাকি শুরু হবে নতুন সিরিজ়ের শুটিং।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
আরও পড়ুন
Advertisement