Dev

নতুন ‘ব্যোমকেশ’-এর মন্ত্র ‘লে ছক্কা’, বোলপুরে অন্য মেজাজে ধরা দিলেন দেব

ব্যোমকেশ হিসাবে বড় পর্দায় হাজির হবেন দেব। বোলপুরে ছবির শুটিংয়ের ফাঁকে ক্রিকেট খেলতেও দেখা গেল তাঁকে।

Advertisement
আনন্দবাজার অনলাইন সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ০১ জুন ২০২৩ ১৭:২৭
Tollywood Actor Dev

শুটিংয়ের ফাঁকে হাতে ক্রিকেট ব্যাট তুলে নিলেন দেব। ছবি: সংগৃহীত।

এক সময় বড় পর্দায় ক্রিকেট ব্যাট হাতে তাঁকে দেখেছিলেন দর্শক। রাজ চক্রবর্তী পরিচালিত এবং দেব অভিনীত ‘লে ছক্কা’ ছবিটি এখনও অনুরাগীদের একটা বড় অংশের মনে আছে। তার পর ‘গোলন্দাজ’ ছবিতে নগেন্দ্রপ্রসাদ সর্বাধিকারী হয়েও ফুটবল ময়দানে দেখা গিয়েছিল তাঁকে। এ বারে ব্যাট হাতে ক্রিকেট ময়দানে নেমে পড়লেন ঘাটালেন সাংসদ।

এই মুহূর্তে ‘ব্যোমকেশ ও দুর্গরহস্য’ ছবির শুটিংয়ে আউটডোরে ব্যস্ত দেব। সম্প্রতি মধ্যপ্রদেশে শুটিং সেরেছে ইউনিট। তার পর ঝাড়খণ্ডে শুটিং সেরে আপাতত এই ছবির ইউনিট ঘাঁটি গেড়েছে বোলপুরে। সেখানেই শুটিংয়ের এক ফাঁকে ক্রিকেটে হাত পাকিয়ে নিলেন অভিনেতা। সেই ভিডিয়ো নিজের ইনস্টাগ্রামে অনুরাগীদের সঙ্গে ভাগ করে নিয়েছেন ইন্ডাস্ট্রির নতুন ব্যোমকেশ।

Advertisement

দেবের পোস্ট করা ভিডিয়োতে দেখা যাচ্ছে চেয়ারকে উইকেট বানিয়ে একের পর এক শট হাঁকাচ্ছেন দেব। নেপথ্যে বাজছে ‘চাঁদের পাহাড়’ ছবির টাইটেল ট্র্যাক। দেবের পরনে ঢিলে কালো প্যান্ট এবং সাদা হাফ শার্ট। বোঝাই যাচ্ছে ব্যোমকেশ চরিত্র থেকে কিছু ক্ষণের জন্য বেরিয়ে এসে ছক্কা হাঁকানোর মুডে রয়েছেন দেব। ইউনিট সূত্রে খবর, ব্যস্ত শিডিউলের মধ্যে সকলের মন ভাল রাখতে মাঝেমধ্যেই এ রকম উদ্যোগ নেন দেব। তাই হয়তো ভিডিয়োর ক্যাপশনে তিনি লিখেছেন, ‘‘বোলপুরে স্বাগত! যে টিম একসঙ্গে থাকে, একসঙ্গে খাওয়াদাওয়া করে, তারা একসঙ্গে খেলাধুলোও করে।’’

শোনা যাচ্ছে, এখন কয়েক দিন বোলপুরে শুটিং করবে ইউনিট। তার পর কলকাতায় ফিরেও বেশ কিছু দৃশ্যের শুটিং করা হবে। আগামী অগস্ট মাসে ব্যোমকেশ রূপে বড় পর্দায় হাজির হতে চলেছেন দেব। বিরসা দাশগুপ্ত পরিচালিত এই ছবিতে অজিত এবং সত্যবতীর চরিত্রে অভিনয় করছেন যথাক্রমে অম্বরীশ ভট্টাচার্য এবং রুক্মিণী মৈত্র।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
আরও পড়ুন
Advertisement