Bonny Sengupta

Bonny Sengupta: আবার গেরুয়া শিবিরে ধস, বিজেপি ছাড়লেন কৌশানীর প্রেমিক অভিনেতা বনি

গত নভেম্বর মাসেই তাঁর মা পিয়া সেনগুপ্ত আনন্দবাজার অনলাইনকে জানিয়েছেন, ইতিমধ্যেই দল ছাড়ার কথা মৌখিক ভাবে গেরুয়া শিবিরকে জানিয়েছেন বনি।

Advertisement
নিজস্ব সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ২৪ জানুয়ারি ২০২২ ১৬:৩৫
বিজেপি ছাড়লেন বনি

বিজেপি ছাড়লেন বনি

বিজেপি ছাড়লেন অভিনেতা বনি সেনগুপ্ত। সোমবার বিকেলে তাঁর এই সিদ্ধান্তের কথা জানালেন টুইট করে। যদিও আগেই দল ছাড়ার ইঙ্গিত মিলেছিল। এ বার খাতায় কলমে দলত্যাগ টলি নায়কের।

টুইটে লিখেছেন, ‘আজ থেকে ভারতীয় জনতা পার্টির সঙ্গে আমার সম্পর্ক শেষ। যা প্রতিজ্ঞা করা হয়েছিল, তা রাখতে পারেনি এই দল। তা ছা়ড়া এই রাজ্য এবং বাংলা ছবির জগৎ নিয়ে যা যা উন্নতিসাধনের কথা বলা হয়েছিল, তা হবে বলে মনে হয় না আমার।’

Advertisement

গত নভেম্বর মাসেই তাঁর মা পিয়া সেনগুপ্ত আনন্দবাজার অনলাইনকে জানিয়েছেন, ইতিমধ্যেই দল ছাড়ার কথা মৌখিক ভাবে গেরুয়া শিবিরকে জানিয়েছেন বনি। খাতায় কলমে জানাবেন দু’এক দিনের মধ্যেই। যদিও সেই ‘দু’এক দিন’ গিয়ে দাঁড়াল দু’মাসে।

বনি আগেই জানিয়েছিলেন, রাজনীতির ময়দান ছেড়ে ফের অভিনয়ে মন দিতে চান তিনি। আগামী দিনে হাতে একাধিক ছবির প্রস্তাবও রয়েছে তাঁর কাছে।

এ বার প্রশ্ন, তাঁর প্রেমিকা কৌশানি মুখোপাধ্যায়ের মতো শাসকদলেই যোগ দিতে চলেছেন? কারণ তৃণমূল থেকে যে তিনি ডাক পেয়েছেন, সে কথা আগেই আনন্দবাজার অনলাইনকে জানিয়েছিলেন তিনি।

নীলবাড়ির লড়াইয়ের আগে গেরুয়া শিবিরে যোগদান করলেও ভোটে টিকিট পাননি বনি। ভোটের পর থেকেই তাঁর দল ছাড়া নিয়ে জল্পনা চলছিল। সম্প্রতি বিজেপি ছাড়েন শ্রাবন্তী চট্টোপাধ্যায়।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
আরও পড়ুন
Advertisement