Tollywood Gossip

লুকোচুরির প্রচেষ্টাই সার! টলিপাড়ার চর্চিত যুগলের ‘খেলা’ যখন প্রকাশ্যে

অভিনেতা-জুটির ব্যক্তিগত সমীকরণ সব সময়েই চর্চায়। কখনও তাঁরা এক পথে, তো পর ক্ষণেই তাঁদের পথ গেছে বেঁকে।

Advertisement
আনন্দবাজার অনলাইন সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ২৭ মে ২০২৩ ১৩:৩০
Symbolic Image.

চিরদিনই তাঁদের একসঙ্গে দেখতে চেয়েছেন অনুরাগীদের একটি বড় অংশ। —প্রতীকী চিত্র।

এই অভিনেত্রীর ব্যক্তিগত জীবন নিয়ে টলিপাড়ায় কৌতূহলের শেষ নেই! কখনও তিনি বিচ্ছেদে, কখনও আবার ‘একই বৃন্তে দুটি কুসুম’-এর মতো। প্রাক্তনের সঙ্গে তাঁর সমীকরণ বোঝা সত্যিই দুষ্কর। এখন অবশ্য শোনা যাচ্ছে, পরিবারের খুদে সদস্যটির কথা ভেবে তিনি যাবতীয় বিবাদ ভুলে ফের প্রাক্তনের সঙ্গে থাকার সিদ্ধান্ত নিয়েছেন। সম্প্রতি তাঁর ইঙ্গিতও মিলল।

Advertisement

টলিপাড়ার পার্টি। সমানে ক্যামেরার ঝলকানি। এ দিকে কর্তা-গিন্নি এলেন পিছু পিছু। যুগলের বাহন আলাদা। অভিনেত্রী যাবতীয় পোজ় দেওয়া এবং সেলফির আবদার মিটিয়ে শেষে পরিবারমুখী হলেন। অন্ধকারে ত্রয়ীকে দেখা গেল পাশাপাশি আসনে। ভালই তো, চিরদিনই যে তাঁদের একসঙ্গে দেখতে চেয়েছেন অনুরাগীদের একটি বড় অংশ। এ দিকে অনুষ্ঠান শেষে রাত বেড়েছে। দেখা গেল অন্য ছবি। ঝড় -বৃষ্টি দুর্যোগের আবহে তারকাজুটি ভাবলেন, কেউ তাঁদের দেখতে পাচ্ছেন না! কিন্তু তারকা মানেই তাঁর পিছনে অনুসরণকারীদের অভাব নেই। সপরিবার একই বাহনে চড়ে বসলেন। এই লুকোচুরি অবশ্য গোপন থাকেনি। নিন্দকরা তা নিয়ে ঠাট্টা- মশকরাও শুরু করেছেন। কিন্তু তাতে তাঁদের বয়েই গেল!

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
আরও পড়ুন
Advertisement