Tanjin Tisha

পরীমণির স্বামীর সঙ্গে ভিডিয়ো ফাঁস! হঠাৎ অসুস্থ হয়ে হাসপাতালে ভর্তি তানজিন তিশা

মাস কয়েক আগেই সমাজমাধ্যমে ছড়িয়ে পড়ে তানজিন তিশার গোপন ভিডিয়ো। আচমকা অসুস্থ হওয়ায় হাসপাতালে ভর্তি করাতে হল অভিনেত্রীকে। কী হয়েছে তাঁর?

Advertisement
আনন্দবাজার অনলাইন ডেস্ক
ঢাকা শেষ আপডেট: ০৮ অগস্ট ২০২৩ ১২:১৬
Tanjin Tisha

অভিনেত্রী তানজিন তিশা। ছবি: ফেসবুক।

মাস কয়েক আগেই শিরোনামে উঠে আসেন বাংলাদেশের জনপ্রিয় অভিনেত্রী তানজিন তিশা। কারণ অভিনেত্রীর গোপন ভিডিয়ো। পরীমণির স্বামী শরিফুল রাজের সঙ্গে তাঁর একান্ত কিছু মুহূর্তের ছবি ছড়িয়ে পড়ে সমাজমাধ্যমের পাতায়। অসংলগ্ন তিশাকে দেখা যায় সেই ভিডিয়োয়। তার পর থেকেই যেন ঝড় বয়ে যাচ্ছে ঢালিউ়ডে। তানজিন তিশা ছাড়াও রাজের সঙ্গে সেই ফাঁস হওয়া ভিডিয়োতে দেখা গিয়েছিল অভিনেত্রী সুনেহরাকেও। সেই ঘটনার মাস দেড়েক পার করতে না করতেই অসুস্থ তিশা। হাসপাতালে ভর্তি করাতে হয়েছে অভিনেত্রীকে। বাংলাদেশের সংবাদমাধ্যম ‘প্রথম আলো’কে অভিনেত্রী জানান, তিনি মৃত্যুযন্ত্রণা খুব কাছ থেকে দেখলেন। হঠাৎ কী হল তিশার?

Advertisement

কয়েকদিন ধরেই শরীরটা খারাপ ছিল অভিনেত্রীর। জ্বরে ভুগছিলেন। হঠাৎই তাপমাত্রা উঠে যায় ১০৩ ডিগ্রি। জ্বর বাড়তে থাকায় চিকিৎসককে বাড়ি ডাকলে স্যালাইন দেওয়া হয় তাঁকে। তার পরই আরও খারাপ হতে থাকে শরীর। শেষমেশ হাসপাতালে ভর্তি করাতে হয় তাঁকে। তিশার কথায়, ‘‘মনে হচ্ছিল, পুরো শরীর পুড়ে যাচ্ছে, প্রচণ্ড ব্যথা অনুভব করছিলাম। অবস্থা খারাপ হওয়ার কারণে হাসপাতালে ভর্তি হই।’’

তবে হাসপাতালে ভর্তি করানোর পর শরীর আরও খারাপ হতে শুরু করে তাঁর। অভিনেত্রী বলেন, ‘‘চিকিৎসক দেখার পর একটি ওষুধ দেন। যদিও ওষুধ দেওয়ার আগেই তাঁরা বলেছিলেন এটি নেওয়ার পর একটু কষ্ট হবে। ওষুধ নেওয়ার কিছু ক্ষণের মধ্যে মনে হল, পুরো শরীরে যেন আগুন ধরে গিয়েছে। এমন যন্ত্রণা শুরু হল, এত কষ্ট হচ্ছিল, মনে হচ্ছিল, আমি মারা যাব। মৃত্যুযন্ত্রণা কাছ থেকে দেখেছি, অনুভব করেছি।’’

কিন্তু হঠাৎ কী কারণে এমন হল? অভিনেত্রী বলেন, ‘‘চিকুনগুনিয়া, ডেঙ্গু-সহ আরও কিছু পরীক্ষা করা হয়। কিছুই হয়নি। আমি ডায়েট করছিলাম কয়েক দিন ধরে। এ ছাড়াও দুশ্চিন্তা ছিল।’’ তবে আপাতত চিন্তার কারণ নেই, কয়েক দিন বিশ্রামেই থাকবেন অভিনেত্রী।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
আরও পড়ুন
Advertisement