Gurucharan Singh

২৫ দিন বেপাত্তা, ফের মুম্বইয়ে ‘তারক মেহতা’-খ্যাত গুরুচরণ! এত দিন কোথায় ছিলেন?

বৃদ্ধ বাবা ছেলের খোঁজে হয়রান। কোনও খবর ছিল না হিন্দি ধারাবাহিক ‘তারক মেহতা’-র দলের কাছেও। ফের সবাইকে চমকে দিয়ে প্রত্যাবর্তন গুরুচরণের।

Advertisement
আনন্দবাজার অনলাইন সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ০৭ জুলাই ২০২৪ ১৬:৩০
Image Of Gurucharan Singh

igjg। ছবি: সংগৃহীত।

কাউকে কিছু না জানিয়ে হঠাৎ গায়েব! দিল্লি, মু্ম্বই তোলপাড়। খোঁজ খোঁজ খোঁজ...! যেন কর্পূরের মতো উবে গিয়েছিলেন ‘তারক মেহতা’-খ্যাত অভিনেতা গুরুচরণ সিংহ। বৃদ্ধ বাবা ছেলের খোঁজে হয়রান। দিল্লিতে বসবাসকারী সিংহ পরিবার এর পর স্থানীয় থানায় লিখিত অভিযোগ জানান। হিন্দি ধারাবাহিকের দলের কারও কাছে খোঁজ ছিল না অভিনেতার। কেবল এক ছবিশিকারি জানিয়েছিলেন, তিনি মুম্বই বিমানবন্দরে দেখেছিলেন অভিনেতাকে। আর অভিনেতার বাবা জানিয়েছিলেন, তাঁর ছেলে মুম্বই যাচ্ছেন জানিয়ে দিল্লির বাড়ি থেকে বেরিয়েছিলেন।

Advertisement

সবাই যখন তাঁকে প্রায় ভুলতে বসেছেন, তখনই আচমকা প্রত্যাবর্তন। মুম্বই বিমানবন্দরে ফের গুরুচরণকে প্রথম দেখলেন ছবিশিকারির দল। অভিনেতার কোলে প্রিয় পোষ্য। হাসিমুখে তিনি মায়ানগরীতে পা রাখছেন। তাঁকে দেখেই ছবিশিকারিদের প্রথম প্রশ্ন, “এত দিন কোথায় ছিলেন?” খবর, কোনও জবাব দেননি অভিনেতা। রহস্যময় হাসি হেসে এড়িয়ে গিয়েছেন। তিনি নিখোঁজ হওয়ার সময় জানা গিয়েছিল, ‘তারক মেহতা’র শুটিংয়ের অনেক অর্থ নাকি তাঁর বকেয়া রয়েছে। সে প্রসঙ্গে কথা উঠলে তিনি জানান, তিনি অনেকটাই ফেরত পেয়েছেন। বাকিদের কথা জানেন না। ধারাবাহিকে আবার যোগ দেওয়ার বিষয়েও কিছু জানাননি তিনি।

২৫ এপ্রিল, দিল্লির বাড়ি থেকে মুম্বইয়ের পথে রওনা দিয়েছিলেন গুরুচরণ। গন্তব্যে না পৌঁছে কোথায় গিয়েছিলেন তিনি? বড় ধোঁয়াশা। অভিনেতাও এ প্রসঙ্গে আপাতত কিছুই বলতে চাননি। জানিয়েছেন, তিনি অনেক দিন শহরের বাইরে ছিলেন। মায়ানগরীর বর্তমান হাল-হকিকৎ সম্পর্কে বিন্দুমাত্র সজাগ নন। তাই এখনই কিছু বলা তাঁর পক্ষে সম্ভব নয়। ঈশ্বর চাইলে সব কিছু আবার স্বাভাবিক হবে। তখন তিনিও সকলের সব প্রশ্নের জবাব দেবেন।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
আরও পড়ুন
Advertisement