Shatrughan-Sonakshi

‘বিয়ে নিয়ে মতবিরোধ কোন পরিবারে হয় না!’ লবকে একহাত নিলেন শত্রুঘ্ন?

জ়াহির ইকবাল-সোনাক্ষী সিন্‌হার বিয়েতে মত ছিল না নায়িকার ভাই লবের। সে কথা তিনি সম্প্রতি সমাজমাধ্যমকে জানিয়েওছেন। এ বার ছেলেকে একহাত নিয়ে তোপ দাগলেন শত্রুঘ্ন।

Advertisement
আনন্দবাজার অনলাইন সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ০৭ জুলাই ২০২৪ ১৪:৩০
Image Of Shatrughan Sinha, Jaheer Iqbal, Sonakshi Sinha

(বাঁ দিকে) শত্রুঘ্ন সিন্‌হা। জ়াহির ইকবাল-সোনাক্ষী সিন্‌হা (ডান দিকে) ছবি: সংগৃহীত।

দিন কয়েক আগে বোনের বিয়ে নিয়ে মুখ খুলেছিলেন লব সিন্‌হা। জানিয়েছিলেন, এই বিয়েতে তিনি খুশি নন। সেই কারণেই তিনি জ়াহির ইকবাল-সোনাক্ষী সিন্‌হার বিয়েতে উপস্থিত থাকার প্রয়োজন বোধ করেননি। এক্স (সাবেক টুইট)-এ এ কথা জানানোর পরেই পারিবারিক বিরোধ প্রকাশ্যে আসে। অসুস্থ হয়ে পড়েন শত্রুঘ্ন সিন্‌হা। রবিবার তিনি মুখ খুললেন। ছেলেকে একহাত নিয়ে তাঁর পাল্টা প্রশ্ন, “বিয়ে নিয়ে কোন পরিবারে মতবিরোধ থাকে না?” অভিযোগের আঙুল তোলেন সংবাদমাধ্যমের বিরুদ্ধে। জানান, সংবাদমাধ্যম অযথা তাঁর মেয়ের বিয়ে নিয়ে জলঘোলা করছে। পরিবার নিয়ে কেউ অপপ্রচার করলে তিনি একেবারেই মেনে নেবেন না।

Advertisement

সোনাক্ষীর সাংসদ-অভিনেতা বাবা মুখ খুলতেই নতুন চর্চা নায়িকার বিয়ে নিয়ে। ভিন্‌ধর্মে বিয়ে নিয়ে ইতিমধ্যেই প্রশ্ন উঠেছিল সমাজমাধ্যমে। সে সবের জবাব দিতেই শত্রুঘ্নের বক্তব্য, “ভিন্‌ধর্মে বিয়ে নিয়ে কেন এত চর্চা হচ্ছে, বুঝতে পারছি না। এর আগে আরও অনেক পরিবারে ভিন্‌ধর্মে বিয়ে হয়েছে। সংবাদমাধ্যম খামোখাই আমার মেয়ের বিয়ে নিয়ে যেন বেশি মাথা ঘামাচ্ছে।” সাফ জানান, মেয়ের বিয়ে দিতে গিয়ে কিছু সমস্যার সম্মুখীন হয়েছেন। সামলে নিতে বেশি সময় লাগেনি। এর আগে তিনি এর থেকে আরও বড় সমস্যার মোকাবিলা করেছেন। তার কাছে এই সমস্যা কিছুই না। তার পরেও তিনি জ়াহির-সোনাক্ষীর বিয়েতে খুশি।

তার পরেই তোপ দাগেন লবকে। স্পষ্ট বলেন, “পারিবারিক বিষয়গুলো পরিবারের মধ্যেই থাকা উচিত। নিজেদের মধ্যে আলোচনা, তর্ক হতেই পারে। আমরা দ্বিমতও হতে পারি। কিন্তু দিনের শেষে আমরা এক পরিবার। কেউ সেটা ভাঙার চেষ্টা করুক, চাই না। করতে চাইলে অবশ্যই আটকাব।” তিনি নিশ্চিত, জ়াহির তাঁর মেয়েকে ভাল রাখবেন।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
আরও পড়ুন
Advertisement