Katrina Kaif

ক্যাটরিনার অন্তঃসত্ত্বা হওয়ার গুঞ্জন! অনন্ত-রাধিকার সঙ্গীতে ভিকির পাশে না থাকায় প্রশ্ন, ‘বৌদি কোথায়?’

ছবিশিকারিদের অনেকেই ভিকির দিকে প্রশ্ন ছুড়ে দিলেন, “ক্যাটরিনা ভাবি (বৌদি) কোথায়? তিনি এলেন না কেন?”

Advertisement
আনন্দবাজার অনলাইন ডেস্ক
কলকাতা শেষ আপডেট: ০৭ জুলাই ২০২৪ ১৫:৫৭
As Katrina Kaif did not attend Anant Ambani and Radhika Merchant\\\\\\\\\\\\\\\\\\\\\\\\\\\\\\\'s sangeet, pregnancy rumour sparks

(বাঁ দিকে) অনন্ত অম্বানী ও রাধিকা মার্চেন্ট। ক্যাটরিনা কইফ ও ভিকি কৌশল (ডান দিকে)। ছবি: সংগৃহীত।

অনন্ত অম্বানী ও রাধিকা মার্চেন্টের বিয়ে নিয়ে সরগরম বলিউড। গত চার মাস ধরে ধাপে ধাপে চলছে তাঁদের প্রাক্‌-বিবাহ অনুষ্ঠান। ১২ জুলাই বসছে বিয়ের আসর। সম্প্রতি মুম্বইয়েই হয়ে গেল অনন্ত-রাধিকার সঙ্গীত অনুষ্ঠান। উপস্থিত ছিলেন বলিউডের বহু তারকা। সঙ্গীত অনুষ্ঠান নেচে মাতিয়ে দিয়েছেন অভিনেতা ভিকি কৌশল। কিন্তু কোথাও দেখা গেল না ভিকি-পত্নী তথা অভিনেত্রী ক্যাটরিনা কইফকে।

Advertisement

বাদশা ও কর্ণ অহুজার গানের সঙ্গে ভিকির নাচ এই মুহূর্তে নেটদুনিয়ার আলোচনার কেন্দ্রে। ভিড়ের মাঝেই নাচছেন ভিকি। কিন্তু পাশে কেন নেই ক্যাটরিনা? ছবিশিকারিদের অনেকেই ভিকির দিকে প্রশ্ন ছুড়ে দিলেন, “ক্যাটরিনা ভাবি (বৌদি) কোথায়? তিনি এলেন না কেন?” এই প্রশ্নের উত্তরে ভিকি জানান, এই মুহূর্তে নাকি মুম্বই শহরের বাইরে রয়েছেন ক্যাটরিনা। তাই তিনি আসতে পারেননি।

তবে নেটাগরিকদের জল্পনা, অন্য কারণে ক্যাটরিনা আসেননি। তাঁদের ধারণা, অভিনেত্রী হয়তো মা হতে চলেছেন। বেশ কয়েক মাস ধরে জল্পনা চলছে, অভিনেত্রী মা হতে চলেছেন। বিশেষ করে তিনি লন্ডনে লম্বা ছুটি কাটানোর সময় থেকে এই জল্পনা ঘনীভূত হয়। ঢিলেঢালা কালো পোশাকে দেখা যাওয়ায় ছবিশিকারিরাও দাবি করেন, মা হতে চলেছেন অভিনেত্রী।

কিছু দিন আগেই মুম্বই শহরে ফিরেছেন ক্যাটরিনা। এখানেও তাঁকে বার বার ঢিলেঢালা পোশাকেই দেখা গিয়েছে। ক্যাটরিনার সমাজমাধ্যমও লক্ষ করার মতো। নিজের কোনও ছবি আজকাল পোস্ট করছেন না তিনি। শেষ নিজের একটি ভিডিয়ো পোস্ট করেছিলেন ১৯ এপ্রিল। ক্যামেরা থেকে সামান্য দূরত্ব বজায় রেখেই চলছেন অভিনেত্রী। তাই ফের তাঁর মা হওয়ার গুঞ্জন ঘনীভূত হচ্ছে।

যদিও অনন্ত-রাধিকার সঙ্গীতে ক্যাটরিনার অনুপস্থিতি বুঝতে দেননি ভিকি। ‘তু মুন্ডা বিলকুল দেশি হ্যায়, ম্যায় ক্যাটরিনা তো সোনি ভে’ গানে নাচতে দেখা গিয়েছে ভিকিকে। তাঁকে ঘিরে নেচেছেন অনুষ্ঠানে উপস্থিত অন্যান্য অতিথিও।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
আরও পড়ুন
Advertisement