charu asopa

Sushmita-Rajeev-Charu: সুস্মিতার পরে তাঁর ভাইয়ের ঘরও ভাঙতে চলেছে? বিবাহ বিচ্ছেদের পথে হাঁটবেন চারু-রাজীব?

২০১৯ সালে বাঙালি রীতিতে তিন দিন ধরে মহাসমারোহে বিয়ে করেছিলেন চারু এবং রাজীব। গত বছর কন্যাসন্তানের জন্ম দিয়েছেন তাঁরা। একরত্তি জিয়ানার পিসি সুস্মিতাও একা‌ধিক পোস্টে তাঁর ভাইঝিকে নিয়ে লেখালেখি করেছেন। কিন্তু বলিপাড়ায় কানাঘুষো, সমস্যা চলছিল বিয়ের আগে থেকেই।

Advertisement
নিজস্ব প্রতিবেদন
কলকাতা শেষ আপডেট: ০৮ মার্চ ২০২২ ১৮:২০
রোহমান-সুস্মিতার সঙ্গে রাজীব-চারু

রোহমান-সুস্মিতার সঙ্গে রাজীব-চারু

গত ডিসেম্বর মাসে তিন বছরের সম্পর্কে ইতি টেনেছিলেন সুস্মিতা সেন এবং রোহমান শল। মাসখানেক ধরে তাঁদের সম্পর্ক ঘিরে জলঘোলা চলে নেটমাধ্যমে। তিন মাস পেরোতেই শোনা যাচ্ছে, সুস্মিতার ভাই রাজীব সেনের দাম্পত্যে চিড় ধরেছে। স্ত্রী অভিনেত্রী চারু অসোপার সঙ্গে এক ছাদের তলায় থাকেন না বলে গুঞ্জন।

২০১৯ সালে বাঙালি রীতিতে তিন দিন ধরে মহাসমারোহে বিয়ে করেছিলেন চারু এবং রাজীব। গত বছর কন্যাসন্তানের জন্ম দিয়েছেন তাঁরা। একরত্তি জিয়ানার পিসি সুস্মিতাও একা‌ধিক পোস্টে তাঁর ভাইঝিকে নিয়ে লেখালেখি করেছেন।

Advertisement

কিন্তু বলিপাড়ায় কানাঘুষো, সমস্যা চলছিল বিয়ের আগে থেকেই। সূত্রের খবর, তাঁদের সম্পর্কে নানা রকম ওঠাপড়া ছিল। তা সত্ত্বেও একে অপরের সঙ্গে থাকবেন বলে সাময়িক ভাবে সব মিটমাট করে বিয়ে করেন দুই শিল্পী।

২০২০ সালে প্রথম বিবাহ বার্ষিকী পালন করেননি বলেও অনেকের মনে প্রশ্ন জেগেছিল। কিন্তু কন্যাসন্তানের জন্ম দেওয়ার পরে সব প্রশ্ন চাপা পড়ে যায়।

সম্প্রতি রাজীব নেটমাধ্যমে লিখেছেন, ‘মেয়ের কথা খুব মনে পড়ছে। কত দিন দেখা হয়নি তোমার সঙ্গে। এত ঘোরাঘুরি কোরো না তুমি।’ তার পরেই প্রশ্ন, তবে কি এক ছাদের তলায় থাকছেন না চারু-রাজীব? কারণ সূত্র বলছে, চারু নাকি নিজের বাপেরবাড়ি বিকানের চলে গিয়েছেন মেয়েকে নিয়ে।

সর্বভারতীয় সংবাদমাধ্যম টেলি-অভিনেত্রী চারুকে এই প্রসঙ্গে প্রশ্ন করলে তিনি উত্তর দিতে নাকচ করেন। খবর রটেছে, দুই শিল্পীর পরিবার এখনই তাঁদের সমস্যায় হস্তক্ষেপ করতে চাইছে না। তাঁদের দু’জনকেই বিবাদ মেটানোর জন্য সময় দিয়েছেন।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
আরও পড়ুন
Advertisement