Dharmendra

৮৭ বছর বয়সের ধর্মেন্দ্রকে নিয়ে হঠাৎ আমেরিকা কেন ছুটলেন সানি?

'গদর ২'-এর সাফল্যে ভাসছেন সানি, এর মাঝেই আচমকা বাবা ধর্মেন্দ্রকে নিয়ে আমেরিকা ছুটতে হল কেন?

Advertisement
আনন্দবাজার অনলাইন ডেস্ক
মুম্বই শেষ আপডেট: ১১ সেপ্টেম্বর ২০২৩ ২০:১৬
Sunny deol takes dharmendra to USA for treatment

ধর্মেন্দ্র-সানি। ছবি: সংগৃহীত।

‘গদর ২’ ছবির মাধ্যমে বহু বছর পর বড় পর্দায় উল্লেখযোগ্য প্রত্যাবর্তন সানি দেও্লের। আর তাতেই সাফল্য। নতুন উদ্যমে কাজ শুরু করতে চাইছেন অভিনেতা। শোনা যাচ্ছে, ‘গদর ৩’-এর জন্য নাকি অভিনেতা সম্মতিও দিয়েছেন। এককথায় আনন্দে ভাসছেন সানি। এর মাঝেই নাকি বাবা ধর্মেন্দ্রকে নিয়ে আমেরিকা পাড়ি দিলেন অভিনেতা। শোনা যাচ্ছে, ধর্মেন্দ্রর চিকিৎসার জন্য আমেরিকায় গিয়েছেন তাঁরা।

Advertisement

বর্ষীয়ান এই অভিনেতার বয়স প্রায় ৮৭ তাই তাঁর চিকিৎসার জন্য মাঝে মধ্যেই আমেরিকায় যেতে হয় তাঁদের। তবে চিন্তার কোনও কারণ নেই। আপাতত ২০ দিন বিদেশেই থাকবেন তাঁরা। অন্য দিকে, 'গদর ২'-এর সাফল্যের পর নিজেকে রাজনীতি থেকে সরিয়ে নেওয়ার ইচ্ছা প্রকাশ করেছেন অভিনেতা। এক অনুষ্ঠানে সাংসদ সানি বলেন, ‘‘আমি রাজনীতির জন্য উপযুক্ত নই। আমি আর গুরদাসপুরের কেন্দ্র থেকে নির্বাচনে দাঁড়াতে চাই না। আমি ভাল অভিনেতা, অভিনয়টাই করতে চাই মন দিয়ে।’’ যদি প্রধানমন্ত্রী মোদী স্বয়ং তাঁকে অনুরোধ করেন? সানির উত্তর, ‘‘পার্লামেন্টে আমার উপস্থিতি খুব খারাপ। আমি একটা প্রশ্ন পর্যন্ত করিনি! আমার মনে হয়, তিনি বুঝবেন যে, আমি এক মাত্র অভিনেতা হিসাবেই দেশের জন্য ভাল কাজ করতে পারব।’’

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
আরও পড়ুন
Advertisement