KL Rahul

বাবার আদর ছেড়ে স্বামীর মুখোমুখি, আথিয়ার বিয়ের বিভিন্ন মুহূর্তের ছবি প্রকাশ্যে

উৎসব অব্যাহত সমাজমাধ্যমে। রাহুল-আথিয়ার বিয়ের আসরের একের পর এক ছবি প্রকাশ্যে। এ বার এল কন্যাবিদায়ের মুহূর্ত। সুনীলের আলিঙ্গন ছেড়ে আথিয়া এ বার রাহুলের সঙ্গিনী।

Advertisement
সংবাদ সংস্থা
মুম্বই শেষ আপডেট: ২৬ জানুয়ারি ২০২৩ ১৩:২১
প্রজাতন্ত্র দিবসেও চলছে আথিয়া-রাহুলের বিয়ে নিয়ে চর্চা। সুনীল নাকি বলেছিলেন, ছোট্ট আয়োজন! দেখে তো বোঝার উপায় নেই।

প্রজাতন্ত্র দিবসেও চলছে আথিয়া-রাহুলের বিয়ে নিয়ে চর্চা। সুনীল নাকি বলেছিলেন, ছোট্ট আয়োজন! দেখে তো বোঝার উপায় নেই। ছবি:ইনস্টাগ্রাম

বিয়ে হয়ে গিয়েছে। তবু উৎসবের রেশ আবহমান। আইভরি আর গোলাপির থিমে একের পর এক স্নিগ্ধ ছবি এসে পড়ছে। সুনীল শেট্টির কন্যা আথিয়া শেট্টি তাঁর প্রেমিকের গলায় মালা দিয়েছেন। বিয়ের মণ্ডপে তাঁর দিকে মধুর হেসে তাকিয়ে আছেন সদ্যবিবাহিত স্বামী তথা ক্রিকেটার কে এল রাহুল। ধরা দিল বিয়েশেষে কন্যাবিদায়ের মুহূর্তও।

কড়া নিরাপত্তার মধ্যে, ঘরোয়া বৃত্তে বিয়ের অনুষ্ঠান হয়েছিল। তাই ছবি তোলার উপায় ছিল না সাংবাদিকদের। বন্ধুবান্ধবের হাতেও মোবাইল বা ক্যামেরা রাখার ক্ষেত্রে বিধিনিষেধ ছিল। তাই তারকাজুটি নিজেরা ছবি না দিলে দেখার উপায় ছিল না। সোমবার সন্ধ্যাবেলা প্রথম ছবি প্রকাশ্যে আনেন আথিয়া। ছবি পোস্ট করে তিনি ইনস্টাগ্রামে রাহুলের উদ্দেশে লিখেছিলেন, ‘‘তোমার আলোয় আমি শিখেছি কী ভাবে ভালবাসতে হয়।’’ ওই পোস্টেই আথিয়া আরও লিখেছেন, ‘‘আজ ভালবাসার লোকের সঙ্গে বিবাহবন্ধনে আবদ্ধ হয়েছি। ভালবাসাপূর্ণ হৃদয় নিয়ে জীবনের এই নতুন যাত্রায় আপনাদের আশীর্বাদ চাই।’’ সোমবার সন্ধ্যায় বিয়ের প্রথম ছবি প্রকাশ্যে আসে। দেখা যায়, মালাবদল শেষে হাতে হাত রেখে হাসছেন আথিয়া আর রাহুল। তার পর আরও একগুচ্ছ ছবি ছড়িয়ে পড়েছে সমাজমাধ্যমে।

Advertisement

প্রজাতন্ত্র দিবসেও চলছে আথিয়া-রাহুলের বিয়ে নিয়ে চর্চা। সুনীল নাকি বলেছিলেন ছোট্ট আয়োজন! দেখে তো বোঝার উপায় নেই। প্রকাশ্যে এসেছে বহুমূল্য গাড়ি, বাড়ির তালিকাও, যা বিয়েতে উপহার হিসাবে পেয়েছেন নবদম্পতি। ছবিতে দেখা যায় পরিবারের অন্য সদস্যরাও বরকনের পোশাকের সঙ্গে রং মিলিয়েই সেজেছিলেন। আইভরি আর গোলাপিই ছিল আথিয়ার পছন্দ। ফুলের রঙেও রয়েছে সেই মিল। বৃহস্পতিবার প্রকাশ্যে আসা ছবিতে রাহুল-আথিয়ার মাথায় পুষ্পবৃষ্টি করতে দেখা যায় পরিবারকে। আর একটি ছবিতে দেখা যায়, সুনীল আর তাঁর স্ত্রী মানা শেট্টি জড়িয়ে আছেন কন্যা আথিয়াকে। সুনীল বিদায়চুম্বন এঁকে দিচ্ছেন আথিয়ার গালে। সেই মুহূর্তের ছবি ছড়িয়ে পড়তেই ভালবাসায় ভরিয়ে দিলেন অনুরাগীরা।

সুনীল শেট্টির খান্ডালার খামারবাড়ি ‘জাহাঁ’তে হয়েছিল বিয়ের আয়োজন। বিয়ের উপহার হিসেবে মেয়ে আথিয়া ও জামাই রাহুলকে নাকি আস্ত একটা বাড়ি উপহার দিয়েছেন সুনীল। মুম্বইয়ের এই বিলাসবহুল বাংলোর দাম প্রায় ৫০ কোটি। সলমন খানের কাছ থেকেও প্রায় ২ কোটি টাকা দামের একটি অডি গাড়ি উপহার পেয়েছেন আথিয়া ও রাহুল। নবদম্পতির গাড়ি ভাগ্য এখানেই শেষ নয়। শোনা গিয়েছে, ভারতীয় ক্রিকেটতারকা বিরাট কোহলী প্রায় আড়াই কোটির একটি বিএমডব্লিউ উপহার দিয়েছেন যুগলকে। ভারতীয় ক্রিকেট দলের প্রাক্তন অধিনায়ক মহেন্দ্র সিংহ ধোনির তরফ থেকে একটি ৮০ লক্ষ টাকার কাওয়াসাকি নিন্‌জা বাইক উপহার পেয়েছেন কেএল রাহুল।

২৩ জানুয়ারি বিয়ে করলেও এখনই রিসেপশন পার্টি দিচ্ছেন না আথিয়া ও রাহুল। এমনকি, কাজের খাতিরে পিছিয়ে গিয়েছে যুগলের মধুচন্দ্রিমাও। খবর, আইপিএলের পরে প্রায় ৩ হাজার অতিথিকে নিয়ে মুম্বইয়ে রিসেপশন পার্টি দেবেন নবদম্পতি।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
আরও পড়ুন
Advertisement