Srabanti

পুজোর আগে চূড়ান্ত ব্যস্ততা, শ্রাবন্তীর ফিটনেস দেখলে চমকে যাবেন!

পুজো এসে গিয়েছে। বাকি আর মাত্র ক’টা দিন। পুজোর প্রস্তুতি শুরু করে দিলেন শ্রাবন্তী। বিশেষ যোগাভ্যাসের মুহূর্ত ফ্রেমবন্দি করেছেন নায়িকা।

Advertisement
নিজস্ব সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ২৮ সেপ্টেম্বর ২০২২ ২২:০০
পুজোর প্রস্তুতিতে মজলেন শ্রাবন্তী

পুজোর প্রস্তুতিতে মজলেন শ্রাবন্তী

পরনে গোলাপি ট্র্যাক প্যান্ট, কালো গেঞ্জি। হাত-পায়ে চারিদিকে জড়ানো সুতো। লাফিয়ে এক বার এদিক কখনও ওদিক যাচ্ছেন অভিনেত্রী শ্রাবন্তী চট্টোপাধ্যায়। বুধবার সকাল সকাল এমনই এক ছবি দেখা গেল অভিনেত্রীর ইনস্টাগ্রাম ভিডিয়োয়।

চেহারা নিয়ে মাঝে মাঝেই কটাক্ষের শিকার হতে হয়েছে নায়িকাকে। ওজন বেড়ে যাওয়ার ফলে হাসির পাত্রও হয়েছেন। তবে নায়িকার সাম্প্রতিক পোস্ট বলছে অন্য কথা। আপাতত শরীরচর্চায় বেশ মন দিয়েছেন তিনি। তার প্রমাণ এই ভিডিয়ো। এ হল এক ধরনের ব্যায়াম, যা শরীরকে ফিট রাখতে সাহায্য করে।

Advertisement

পুজোর আগে ফিট থাকাও জরুরি। দেদার খাওয়াদাওয়া চলবে। অন্য দিকে মোটা হয়ে গেলে হবে। তাই নিজেকে ফিট রাখার প্রস্তুতি এখন থেকেই শুরু করে দিয়েছেন অভিনেত্রী। যোগাভ্যাসের এই ভিডিয়ো দেখে অনুরাগীদের মন্তব্য ‘ভাল লাগছে’।

এই মুহূর্তে শ্রাবন্তী ব্যস্ত নিজের নানা রকম ছবির কাজ নেই। কিন্তু তাঁর ফাঁকেই পুজোর প্রস্তুতি চলছে। এখন নায়িকাকে নতুন অবতারে দেখার অপেক্ষা।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
আরও পড়ুন
Advertisement