Salman Khan

সলমনের ‘বিগবস্‌’-এ হাজির অনিরুদ্ধচার্য! ভাইজানকে বিশেষ উপহার দিলেন আধ্যাত্মিক গুরু

অনিরুদ্ধাচার্য এ দিন সলমনের জন্য একটি বিশেষ উপহার নিয়ে আসেন। সেই মুহূর্তের ছবি ভাইরাল হয়েছে সমাজমাধ্যমে।

Advertisement
আনন্দবাজার অনলাইন ডেস্ক
কলকাতা শেষ আপডেট: ০৬ অক্টোবর ২০২৪ ১৮:০০
Spiritual leader Aniruddhacharya gifts Bagwat Geeta to Salman Khan on Bigg  Boss 18

সলমন খান ও অনিরুদ্ধচার্য। ছবি: সংগৃহীত।

শুরু হচ্ছে ছোট পর্দার অন্যতম জনপ্রিয় রিয়্যালিটি শো ‘বিগবস্‌ ১৮’। প্রতিবারের মতো এ বারও সঞ্চালনার দায়িত্বে সলমন খান। অনুষ্ঠানে রয়েছে বেশ কিছু চমক। রবিবার রাতে এই অনুষ্ঠানের সূচনা। বিশেষ অতিথি হিসাবে এ দিন উপস্থিত থাকছেন আধ্যাত্মিক গুরু অনিরুদ্ধার্য। এই আধ্যাত্মিক গুরু সমাজমাধ্যমেও খুব জনপ্রিয়। তাঁর অনুসরণকারীর সংখ্যাও চোখে পড়ার মতো।

Advertisement

অনিরুদ্ধাচার্য এ দিন সলমনের জন্য একটি বিশেষ উপহার নিয়ে আসেন। সেই ছবি এই মুহূর্তে সমাজমাধ্যমে ভাইরাল। দেখা যায়, সলমনের হাতে অনিরুদ্ধাচার্য ভাগবত গীতা তুলে দিচ্ছেন। বলিউডের ভাইজানও সেই বই সাদরে গ্রহণ করেন। প্রথমে খবর ছড়িয়েছিল, এই অনুষ্ঠানে প্রতিযোগীর ভূমিকায় দেখা যাবে অনিরুদ্ধাচার্যকে। সমাজমাধ্যমেও বিষয়টি নিয়ে উত্তেজনা প্রকাশ করেছিলেন আধ্যাত্মিক গুরুর অনুরাগীরা। কিন্তু সূচনা অনুষ্ঠানে কেবল অতিথি হিসাবেই তিনি আসছেন।

‘বিগবস্‌ ১৮’-র একটি প্রোমো ইতিমধ্যেই ভাইরাল। সেখানে দেখা যাচ্ছে, সলমনের সঙ্গে দেখা তাঁরই তরুণ ও বৃদ্ধ অবস্থার সঙ্গে। অতীত ও ভবিষ্যতের সলমনকে তৈরি করা হয়েছে কৃত্রিম বুদ্ধিমত্তার সাহায্যে। অতীতের তরুণ সলমন প্রশ্ন করেন, “এখানে কোন স্বীকারোক্তি দিতে এসেছ? কী এমন কাণ্ড ঘটিয়েছ?” সেই প্রশ্নের উত্তরে বর্তমানের সলমন বলেন, “আরে দাঁড়া ভাই! আমি কোনও কাণ্ড ঘটাইনি। তুইও অতীতে কিছুই করিসনি। আমি জানতাম না, নিজের অতীত দেখে এত বিরক্ত বোধ করব।” এই ভিডিয়ো দেখে অনুরাগীদের প্রশ্ন, নিজের অতীত নিয়ে অনুশোচনা হচ্ছে সলমনের?

সলমন এই মুহূর্তে তাঁর আসন্ন ছবি ‘সিকন্দর’ নিয়ে ব্যস্ত। ছবির শুটিং করতে গিয়ে পাঁজরে চোটও পেয়েছিলেন তিনি। তবে ধীরে ধীরে চোট সারিয়ে ফেলেছেন তিনি। আপাতত তিনি ‘বিগবস্‌ ১৮’-র সঞ্চালনার জন্য প্রস্তুত।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
আরও পড়ুন
Advertisement