Sourav Saha

Sourav Saha: মুখ ফেটে রক্তারক্তি, স্ত্রী-র সম্মান বাঁচাতে আহত ধারাবাহিকের ‘ছোট ঠাকুর’ সৌরভ!

বরাবর খেলাধুলো ভালবাসেন সৌরভ। ফলে, সুযোগ পেয়েই বেশ উত্তেজিত। যে ভাবেই হোক জিততে হবে। সুস্মিতাও সমানে লড়ছেন। কিন্তু অভিনেতার ক্ষিপ্রতা তুলনায় বেশি। সেটাকেই কাজে লাগিয়ে একের পর এক বেলুন ফাটাতে ফাটাতে হঠাৎ অঘটন। বেলুন সরে যেতেই মাটিতে সজোরে এসে পড়ে তাঁর মুখ।

Advertisement
নিজস্ব সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ২৮ এপ্রিল ২০২২ ১২:২৩
সৌরভ সাহা

সৌরভ সাহা

যাঁরা ভাবেন, ‘ইস্মার্ট জোড়ি’তে কেবল প্রেম, চুমু খাওয়া হয় তাঁরা নড়ে বসেছেন এই খবরে। খেলতে খেলতে মুখ ফেটে রক্তারক্তি ধারাবাহিকের ‘ছোট ঠাকুর’ ওরফে সৌরভ সাহার! সেটের বাকিদের সঙ্গে সঞ্চালক জিৎ নিজেও দেখভাল করেন সৌরভের। কী ভাবে ফাটল মুখ? আনন্দবাজার অনলাইনের কাছে রসিকতা অভিনেতার, ‘‘বৌয়ের সম্মান বাঁচাতে গিয়ে মুখ ফাটিয়ে ফেলেছি!’’

তার পরেই সবিস্তার বর্ণনা করে জানিয়েছেন, গায়ে ৪০-৫০টি বেলুন লাগানো। হাত দিয়ে ফাটানো যাবে না একটাও। জিৎদা এই নিয়ম জানানোর পরেই তিনি আর সুস্মিতা ঝাঁপিয়ে পড়েন। প্রতিদ্বন্দ্বী রাজা-মধুবনি গোস্বামী। বরাবর খেলাধুলো ভালবাসেন সৌরভ। ফলে, সুযোগ পেয়েই বেশ উত্তেজিত। যে ভাবেই হোক জিততে হবে। সুস্মিতাও সমানে লড়ছেন। কিন্তু অভিনেতার ক্ষিপ্রতা তুলনায় বেশি। সেটাকেই কাজে লাগিয়ে একের পর এক বেলুন ফাটাতে ফাটাতে হঠাৎ অঘটন। বেলুন সরে যেতেই মাটিতে সজোরে এসে পড়ে তাঁর মুখ।

Advertisement

‘ছোট ঠাকুর’-এর কথায়, ‘‘বেলুনটা ফাটিয়ে উঠে দেখি ঠোঁট কেটে রক্ত পড়ছে। জিৎদা ছুটে এসেছেন সঙ্গে সঙ্গে। সুস্মিতাও ভয় পেয়ে গিয়েছিল। একই সঙ্গে ওর মুখে যুদ্ধজয়ের হাসি! এই হাসিটা দেখব বলেই ঝুঁকি নিয়েছিলাম।’’ সৌরভের এই অঘটন সোশ্যাল মিডিয়ায় ভাগ করে নিয়েছে স্টার জলসা। সেখানে তাঁকে বলতে শোনা গিয়েছে, ‘‘খেলতে গেলে এ রকম একটু আধটু হয়েই থাকে! সুস্মিতাকে চুমু খেতে গিয়ে কত বার ঠোঁট কেটে ফেলেছি!’

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
আরও পড়ুন
Advertisement