Sourav Ganguly

বায়োপিকের জন্য মুম্বইয়ে সৌরভ গঙ্গোপাধ্যায়, বড় পর্দায় ‘দাদা’ হবেন কে?

সৌরভ গঙ্গোপাধ্যায়ের বায়োপিক নিয়ে শুরু হয়ে গিয়েছে তোড়জোড়। মুম্বইতে পৌঁছলেন বাঙালির প্রিয় ‘দাদা’।

Advertisement
সংবাদ সংস্থা
মুম্বই শেষ আপডেট: ২৪ জানুয়ারি ২০২৩ ১৩:৪২
মুম্বইতে সৌরভ গঙ্গোপাধ্যায়, বায়োপিকের কাজ কতদূর!

মুম্বইতে সৌরভ গঙ্গোপাধ্যায়, বায়োপিকের কাজ কতদূর! ফাইল চিত্র।

সৌরভ গঙ্গোপাধ্যায়ের বায়োপিক নিয়ে উত্তেজনা তুঙ্গে। জল্পনা বিভিন্ন মহলে, কে হবেন বড় পর্দায় ‘দাদা’! এই প্রসঙ্গে অবশ্য এর আগেও বিভিন্ন সময় উঠে এসেছে বলিপাড়ার নামজাদা তারকার নাম। কিন্তু এখনও চূড়ান্ত হয়নি ভারতীয় ক্রিকেট দলের প্রাক্তন অধিনায়কের চরিত্রে কাকে দেখা যাবে। সোমবার মুম্বই উড়ে গেলেন বিসিসিআই-এর প্রাক্তন সভাপতি। ‘লভ ফিল্মস্‌’ ছবিটি প্রযোজনার দায়িত্বে রয়েছে। যার কর্ণধার পরিচালক লভ রঞ্জন। ২৪ জানুয়ারি ছবির চিত্রনাট্য শুনতেই মুম্বই গেলেন ‘মহারাজ’।

সৌরভের বায়োপিকে উঠে আসবে তাঁর ক্রিকেট জীবনের ওঠাপড়া। তাঁর জীবনের ওঠানামা, বিতর্ক, কামব্যাক— সবই থাকবে সে ছবিতে। শোনা যাচ্ছে, চিত্রনাট্যের বিষয়ে বিশেষ সাবধানী সৌরভ। তাই কোনও কিছু চূড়ান্ত করার আগে পরিচালক থেকে চিত্রনাট্য, সবটা জেনেবুঝে নিতে চাইছেন। সূত্রের খবর, মঙ্গলবারের এই সাক্ষাতের পরই চূড়ান্ত হবে চিত্রনাট্য।

Advertisement

সৌরভের বায়োপিকে যে হচ্ছে সে কথা প্রাক্তন বিসিসিআই সভাপতি টুইট করে জানিয়েছিলেন। সেই সময় তিনি লেখেন, ‘‘ক্রিকেট আমার জীবন। আমাকে আত্মবিশ্বাস দিয়েছে, এগিয়ে যাওয়ার ক্ষমতা দিয়েছে। এই যাত্রার স্বাদ আনন্দের। সেই যাত্রা নিয়ে ছবি করবে এলইউভি। বড় স্ক্রিনে দেখানো হবে আমার জীবন।’’

ভারতীয় ক্রিকেট দলের অধিনায়কদের মধ্যে সৌরভের আগে মহেন্দ্র সিংহ ধোনি থেকে বিতর্কিত অধিনায়ক মহম্মদ আজহারউদ্দিনের জীবনের চিত্রায়ণ হয়েছে বড় পর্দায়।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
আরও পড়ুন
Advertisement