Sonakshi Sinha wedding

বিয়ের এক সপ্তাহ পরেই অন্তঃসত্ত্বা হওয়ার গুঞ্জন! এ বার মুখ খুললেন সোনাক্ষী

এ বার অন্তঃসত্ত্বা হওয়ার খবর নিয়ে মুখ খুললেন সোনাক্ষী। সংবাদমাধ্যমের কাছে সোনাক্ষী জানিয়েছেন, বিয়ের পরে তাঁর জীবনে তেমন কোনও বদল আসেনি।

Advertisement
আনন্দবাজার অনলাইন ডেস্ক
কলকাতা শেষ আপডেট: ০৭ জুলাই ২০২৪ ১২:৫৯
Sonakshi Sinha opens up on the pregnancy rumour one week after her wedding

সোনাক্ষী সিন্‌হা ও জ়াহির ইকবাল। ছবি: সংগৃহীত।

২৩ জুন বিয়ে করেছেন সোনাক্ষী সিন্‌হা ও জ়াহির ইকবাল। বিয়ের সপ্তাহখানেক পরেই হাসপাতালে গিয়েছিলেন তারকা জুটি। ছবিশিকারিদের চোখ এড়ায়নি সেই ঘটনা। ছবি ছড়িয়ে পড়তেই খবর রটে যায়, সোনাক্ষী কি অন্তঃসত্ত্বা? তবে কিছু দিনের মধ্যেই বোঝা যায়, বাবা শত্রুঘ্ন সিন্‌হা অসুস্থ হয়ে পড়ায় হাসপাতালে তাঁকে দেখতে গিয়েছিলেন তাঁরা।

Advertisement

এ বার অন্তঃসত্ত্বা হওয়ার খবর নিয়ে মুখ খুললেন সোনাক্ষী। সংবাদমাধ্যমের কাছে সোনাক্ষী জানিয়েছেন, বিয়ের পরে তাঁর জীবনে তেমন কোনও বদল আসেনি। অভিনেত্রী বলেন, “একটাই বদল এসেছে। এখন আমরা আর হাসপাতালে যেতে পারব না। কারণ হাসপাতাল থেকে আমাদের বেরোতে দেখলেই আপনারা ভাববেন, আমাদের কোলে সন্তান আসতে চলেছে। এটাই বিয়ের আগের ও পরের একমাত্র পার্থক্য।”

সোনাক্ষী ও জ়াহিরের ভিন্‌ধর্মী বিয়ে নিয়ে বিতর্ক কম হয়নি। সাত বছর সম্পর্কে থাকলেও এই বিয়েতে নাকি সম্মতি ছিল না শত্রুঘ্ন সিন্‌হা ও গোটা পরিবারের। যদিও শত্রুঘ্ন সংবাদমাধ্যমকে জানিয়েছিলেন, অনেকেরই বিয়ের আগে প্রথম দিকে নানা রকমের সমস্যা হয় পরিবারে। কিন্তু এই বিয়েতে তাঁদের সম্পূর্ণ সম্মতি রয়েছে। তবে বিয়েতে লব সিন্‌হা না আসায় সেই বিতর্ক এখনও জারি রয়েছে। জল্পনা, এখনও জ়াহিরকে মেনে নিতে পারেননি তিনি।

সোনাক্ষী ও জ়াহিরের বিয়েতে কোনও ধর্মীয় আচার পালিত হয়নি। আইনি মতে বিয়ে করেন তারকা দম্পতি। আড়ম্বরহীন বিয়েতে সোনাক্ষীর সাজও ছিল ছিমছাম। নিমন্ত্রিতদের মধ্যে ছিলেন আত্মীয়-পরিজন ও বি-টাউনের ঘনিষ্ঠ বন্ধুবান্ধব।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
আরও পড়ুন
Advertisement