Siddharth Shukla

Siddarth Shukla: ‘সিডনাজ’-এর এ কী পরিণতি! মানসিক চাপে কোমায় অনুরাগী

জানা গিয়েছে, সিদ্ধার্থের বিষয়ে জানতে পেরে প্রবল মানসিক আঘাত পান সেই মহিলা অনুরাগী। তাঁর হৃদস্পন্দন বন্ধ হয়ে যায়।

Advertisement
নিজস্ব প্রতিবেদন
কলকাতা শেষ আপডেট: ০৪ সেপ্টেম্বর ২০২১ ১৭:৩১
সিদ্ধার্থ শুক্ল এবং শেহনাজ গিলের জুটিকে পছন্দ করতেন সেই অনুরাগী।

সিদ্ধার্থ শুক্ল এবং শেহনাজ গিলের জুটিকে পছন্দ করতেন সেই অনুরাগী।

সিদ্ধার্থ শুক্লর আকস্মিক মৃত্যু এখনও মেনে নিতে পারেননি অনেকেই। নেটমাধ্যম ভেসে গিয়েছে তরুণ অভিনেতার অনুরাগীদের শোকবার্তায়। কিন্তু সিদ্ধার্থের মৃত্যুর খবর শুনে কোমায় চলে গেলেন তাঁর এক অনুরাগী।

জানা গিয়েছে, সিদ্ধার্থের বিষয়ে জানতে পেরে প্রবল মানসিক আঘাত পান সেই মহিলা অনুরাগী। তাঁর হৃদস্পন্দন বন্ধ হয়ে যায়। তাঁর অঙ্গ-প্রত্যঙ্গ কাজ করা বন্ধ করে দেয়। তিনি অজ্ঞান হয়ে শৌচাগারের মেঝেতে পড়ে যান। চিকিৎসক জয়েশ ঠক্কর টুইটারের মাধ্যমে সেই অনুরাগীর বর্তমান অবস্থার কথা জানিয়েছেন। তিনি লিখেছেন, ‘চিকিৎসক জানিয়েছেন, উনি আংশিক কোমায় চলে গিয়েছে। অতিরিক্ত মানসিক চাপের কারণে তাঁর হাত এবং চোখের মণি কাজ করছে না।’ তবে সেই মহিলার নাম এবং তিনি কোথাকার বাসিন্দা সে কথা জানাননি জয়েশ।

Advertisement

‘বিগ বস’ দেখার পর থেকেই সেই মহিলা সিদ্ধার্থ শুক্ল এবং শেহনাজ গিলের জুটিকে পছন্দ করতেন। সিদ্ধার্থের মৃত্যুর পর ‘সিডনাজ’-এর দুঃখজনক পরিণতি তিনি মেনে নিতে পারেননি। আপাতত হাসপাতালে চিকিৎসা চলছে তাঁর।

গত বৃহস্পতিবার হৃদ্‌রোগে প্রয়াত হন সিদ্ধার্থ। জানা গিয়েছে, একটি ওষুধ খেয়ে তিনি ঘুমোতে গিয়েছিলেন। এর পর আর ঘুম থেকে ওঠেননি তিনি। তাঁর ময়নাতদন্তের প্রাথমিক রিপোর্টে অস্বাভাবিক কারণে মৃত্যুর আভাস পাননি চিকিৎসকরা।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
আরও পড়ুন
Advertisement