Shruti Haasan

‘ও দুর্দান্ত, ভাল লেগেছে কাজ করে’! পরিচালককে নিয়ে গদগদ অভিনেত্রী শ্রুতি হাসান, ব্যাপারটা কী?

শ্রুতি ও প্রভাস ছাড়াও এই ছবিতে দেখা যাবে পৃথ্বীরাজ সুকুমারন ও প্রজাপতি বাবুকেও। আগামী বছরের ২৩ সেপ্টেম্বর মুক্তি পাবে এই ছবি।

Advertisement
সংবাদ সংস্থা
মুম্বই শেষ আপডেট: ২৬ সেপ্টেম্বর ২০২২ ১১:২০
শ্রুতি হাসান।

শ্রুতি হাসান। ছবি ফেসবুক থেকে।

পরিচালকের প্রশংসায় রীতিমতো গদগদ অভিনেত্রী শ্রুতি হাসান। ‘সালার’ ছবিতে দেখা যাবে শ্রুতি ও প্রভাস জুটিকে। এই ছবির পরিচালকের ভূমিকায় রয়েছেন প্রশান্ত নীল। পরিচালকের সঙ্গে কাজ করার অভিজ্ঞতার কথা বলতে গিয়ে প্রশান্তকে প্রশংসায় ভরিয়ে দিয়েছেন অভিনেত্রী।

শ্রুতি বলেছেন, ‘‘প্রশান্ত দারুণ। অভিনেতাদের সঙ্গে ওঁর সংযোগ দুর্দান্ত। কাজটা কেমন চান, সে সম্পর্কে ওঁর ধারণা স্পষ্ট। ফলে এমন পরিচালকের সঙ্গে কাজ করতে ভালই লেগেছে।’’ পরিচালকের তারিফ করে অভিনেত্রী আরও বলেছেন, ‘‘প্রশান্তের সব ছবিই দারুণ হয়। ‘সালার’ও তার ব্যতিক্রম নয়। এই ছবিতে মানবতার গল্প বোনা হয়েছে।’’ যে সুরে পরিচালকের এত প্রশংসা করলেন শ্রুতি, তা নজর কেড়েছে অনেকের।

Advertisement

শ্রুতি ও প্রভাস ছাড়াও এই ছবিতে দেখা যাবে পৃথ্বীরাজ সুকুমারণ ও প্রজাপতি বাবুকেও। আগামী বছরের ২৩ সেপ্টেম্বর মুক্তি পাবে এই ছবি। ‘সালার’ ছাড়াও শ্রুতির হাতে একাধিক ছবি রয়েছে। তেলুগু মেগাস্টার চিরঞ্জীবীর সঙ্গেও কাজ করছেন রজনীকান্ত-কন্যা।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
আরও পড়ুন
Advertisement