Shruti Haasan

ওয়েব সিরিজের পর এবারে আন্তর্জাতিক ছবিতে শ্রুতি হাসান, শুটিং গ্রিসে

আন্তর্জাতিক ওয়েব সিরিজে অভিনয় করেছেন। এ বারে ছবিতেও দেখা যাবে কমল হাসানের মেয়ে শ্রুতি হাসানকে।

Advertisement
সংবাদ সংস্থা
মুম্বই শেষ আপডেট: ২১ অক্টোবর ২০২২ ১৯:৩৯
এ বার আন্তর্জাতিক ছবিতে শ্রুতি হাসান।

এ বার আন্তর্জাতিক ছবিতে শ্রুতি হাসান। ফাইল চিত্র।

দু’বছর আগে আন্তর্জাতিক ‘ট্রেডস্টোন’ ওয়েব সিরিজে দেখা গিয়েছিল তাঁকে। এ বারে আন্তর্জাতিক ছবিও নিজের ঝুলিতে পুরলেন অভিনেত্রী শ্রুতি হাসান। ছবির নাম ‘দি আই’। ডাফেন শোমন পরিচালিত ছবিটি মূলত সাইকোলজিক্যাল থ্রিলার। ছবিতে অভিনেত্রীর বিপরীতে রয়েছেন স্কটিশ অভিনেতা মার্ক রাওলে। এর আগে ‘দ্য লাস্ট কিংডম’ ওয়েব সিরিজে অভিনয় করে নজরে আসেন মার্ক।

Advertisement

শুক্রবার খবরটি নিজের সোশ্যাল মিডিয়ায় পোস্ট করে অনুরাগীদের জানান শ্রুতি। তিনি লেখেন, ‘‘এ রকম একটা ভাল টিমের সঙ্গে এই ছবিটার অংশ হতে পেরে ভাল লাগছে। আমি গল্প বলতে পছন্দ করি। আর এই রকম একটা গল্পের অংশ হতে পেরে আমি আরও খুশি।’’

সূত্রের খবর, ছবির গল্প আটের দশকের প্রেক্ষাপটে সাজানো হয়েছে। এক বিধবা মহিলা তার মৃত স্বামীকে ফিরে পেতে চায়। ক্রমেই তার এক অন্ধকার জগতে প্রবেশ। আগামী মাসে গ্রিসের আথেন্স শহরে শুরু হবে এই ছবির শুটিং। এ তো গেল বিদেশি ছবির কথা। দেশে শ্রুতিকে এর পর ‘সালার’ ছবিতে দেখা যাবে। এই ছবিতে শ্রুতির বিপরীতে রয়েছেন প্রভাস।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
আরও পড়ুন
Advertisement