Shovan-Sohini

বাংলাদেশে সোহিনী, কলকাতায় শোভন পোস্ট করলেন জঙ্গলে একান্ত যাপনের দু’জনের আদুরে ছবি

সোহিনীর সঙ্গে বার বার ছবি দিয়ে মুছে ফেলেছেন শোভন। এ বার সোহিনী বাংলাদেশে যেতেই আদুরে ছবি দিলেন গায়ক।

Advertisement
আনন্দবাজার অনলাইন ডেস্ক
কলকাতা শেষ আপডেট: ০৭ মে ২০২৪ ২০:৩৪
shovan ganguly shares his picture with sohini sarkar amid their wedding rumours

(বাঁ দিকে) সোহিনী সরকার (ডান দিকে) শোভন গাঙ্গুলী (ডান দিকে)। ছবি: সংগৃহীত।

অভিনেত্রী সোহিনী সরকার এবং গায়ক শোভন গঙ্গোপাধ্যায় যে প্রেম করছেন, তা এখন অনেকেরই জানা। শোনা যাচ্ছে, শুধু প্রেম নয় সম্পর্ককে পরিণতি দিতে চলেছেন তাঁরা। কানাঘুষো, খুব শীঘ্রই নাকি বিয়ের পিঁড়িতে বসতে চলেছেন শোভন-সোহিনী। তাঁরা নিজেরা আনুষ্ঠানিক ভাবে তাঁদের সম্পর্কের কথা প্রকাশ্যে আনেননি ঠিকই, আড়ালে রাখলেও সম্পর্ক যে আছে, তা বেশ বোঝা গিয়েছে এত দিনে। কিছু দিন আগেই দু’জনে মিলে ঘুরে এসেছেন বরফের দেশ সুইডেন থেকে। একসঙ্গে ছবি পোস্ট না করলেও যে জায়গায় দাঁড়িয়ে ক্যামেরাবন্দি হয়েছেন দু’জনে, সেটা যে এক, তা বোঝা গিয়েছে। শুধু তা-ই নয়, সোহিনীর জন্মদিন হোক কিংবা শোভনের বিশেষ দিনগুলি, একসঙ্গেই কাটান তাঁরা। যদিও প্রতি বারই ছবি দিয়ে মুছে ফেলেছেন শোভন। কিন্তু এ বার জঙ্গলে দু’জনের একান্ত যাপনের ছবি দিলেন। তবে কি সম্পর্ক নিয়ে আত্মবিশ্বাসী হচ্ছেন গায়ক?

Advertisement

জঙ্গলের মাঝে বসে আছেন সোহিনী। গায়ে কালো চাদর, পরনে হলুদ প্যান্ট, কপালে টিপ। হাত ভর্তি লাল-সাদা চুড়ি। নায়িকার পিছনে বসে রয়েছেন শোভন। হাতে ধরা গ্লাস। খুব বেশি শব্দে না ভরিয়ে ছোট্ট হার্ট ইমোজি ও ফুল দিয়ে মনের কথা ব্যক্ত করেছেন। অনেকে ভেবেছিলেন, হয়তো ঘুরতে গিয়ে ছবি দিয়েছেন তাঁরা। কিন্তু, তা নয়। এই মুহূর্তে বাংলাদেশে কাজে গিয়েছেন সোহিনী। শোভন রয়েছেন কলকাতায়। এই ছবি খানিক ফিরে দেখা। দিন দিন প্রেম গাঢ় হচ্ছে তাঁদের, এই ছবি যেন তারই সাক্ষী।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
আরও পড়ুন
Advertisement