Shilpa Shetty

অসুস্থ শিল্পার মা, ‘হিরো’ হয়ে সারিয়ে তুললেন সুস্মিতার চিকিৎসকই

শিল্পা শেট্টির মাকে সারিয়ে তুললেন চিকিৎসক রাজীব ভগবত। সুস্মিতা সেনের হার্ট অ্যাটাকের পরও তিনিই সারিয়ে তুলেছিলেন অভিনেত্রীকে। কৃতজ্ঞতা প্রকাশ করলেন তারকারা।

Advertisement
সংবাদ সংস্থা
মুম্বই শেষ আপডেট: ১৬ মার্চ ২০২৩ ১৪:৩৫
Shilpa Shetty\\\\\\\\\\\\\\\'s mother Sunanda undergoes surgery, from the same cardiologist who treated Sushmita Sen

এর আগে মায়ের অসুস্থতার খবর জানিয়েছিলেন শিল্পা। অনুরাগীদের অনুরোধ করেছিলেন মায়ের দ্রুত আরোগ্যের জন্য প্রার্থনা করতে। ফাইল চিত্র।

অস্ত্রোপচারের পর এখন অনেকটাই সুস্থ শিল্পা শেট্টির মা সুনন্দা শেট্টি। হাসপাতালের শয্যা থেকে চিকিৎসকের সঙ্গে ছবি ভাগ করে নিয়েছেন বৃহস্পতিবার। চিকিৎসক রাজীব ভগবতকে দেখে প্রণাম ঠুকলেন অনেকেই, কারণ এই একই চিকিৎসক সুস্মিতা সেনের অস্ত্রোপচার করে তাঁকে বাঁচিয়ে তুলেছিলেন। এই মুহূর্তে হৃদ্‌যন্ত্রের গোলযোগের ক্ষেত্রে তারকাদের অন্যতম ভরসার পাত্র হয়ে উঠেছেন রাজীব।

সুনন্দার ছবি দিয়ে শিল্পা লিখলেন, “বাবা কিংবা মায়ের মধ্যে এক জনের অস্ত্রোপচার হলে সন্তানের পক্ষে তা সব সময়েই উদ্বেগের। তবে আমার মাকে নিয়ে চিন্তা কম, কারণ ওঁর সাহস এবং মনের জোর আমার চেয়েও বেশি। শেষ ক’টা দিন যা গেল আমাদের! কিন্তু হিরো ছিলেন পাশে। হিরো রাজীব ভগবত সব ঠিক করে দিলেন! অনেক অনেক ধন্যবাদ চিকিৎসককে।”

Advertisement

এর আগে মায়ের অসুস্থতার খবর জানিয়েছিলেন শিল্পা। অনুরাগীদের অনুরোধ করেছিলেন মায়ের দ্রুত আরোগ্যের জন্য প্রার্থনা করতে। অস্ত্রোপচার সফল ভাবে মিটে যেতে সুনন্দা চোখ মেলেছেন। তা দেখে আনন্দে আত্মহারা শিল্পা মাকে লিখলেন, “তুমি সবচেয়ে বেশি শক্তিশালী, খুব ভালবাসি তোমায় মা!”

সপ্তাহ কয়েক আগেই শুটিংয়ের সময় অসুস্থ হয়ে পড়েছিলেন প্রাক্তন ব্রহ্মান্ডসুন্দরী সুস্মিতা সেন। তাঁকে দ্রুত নানাবতী হাসপাতালে নিয়ে যাওয়া হয়। ডঃ রাজীব তাঁকে সারিয়ে তোলেন। সেই রাজীবই আবার সারিয়ে তুললেন শিল্পার মাকে। তাঁকে কৃতজ্ঞতায় ভরিয়ে দিয়েছেন অভিনেত্রীরা।

শিল্পা কিছু দিনের মধ্যেই আবার কাজে ফিরবেন। খুব শীঘ্রই তাঁকে দেখা যাবে ওটিটিতে রোহিত শেট্টির ‘ইন্ডিয়ান পুলিশ ফোর্স’-এ। এ ছাড়াও দেখা যাবে ‘সুখী’-তে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
আরও পড়ুন
Advertisement