Sajid Khan-Sherlyn Chopra

সাজিদের বিরুদ্ধে যৌন হেনস্থার অভিযোগ কেন ১৭ বছর পর? উত্তর দিলেন শার্লিন

সাজিদ বিতর্কে সরগরম বলিপাড়া। যৌন হেনস্থার অভিযোগ পরিচালকের বিরুদ্ধে। জুহু থানায় অভিযোগ দায়ের করলেন শার্লিন চোপড়া।

Advertisement
সংবাদ সংস্থা
মুম্বই শেষ আপডেট: ২২ অক্টোবর ২০২২ ১২:৫৯
সাজিদের বিরুদ্ধে সম্প্রতি যৌন হেনস্থার অভিযোগ করেছেন শার্লিন।

সাজিদের বিরুদ্ধে সম্প্রতি যৌন হেনস্থার অভিযোগ করেছেন শার্লিন। ফাইল চিত্র।

সাজিদ খান বনাম শার্লিন চোপড়া-সহ বলিপাড়ার একঝাঁক তারকা। সরগরম মায়ানগরী। সাজিদকে বিগ বসের বাড়ি থেকে বাদ দেওয়ার জন্য একের পর এক আর্জি জমা পড়েছে। পরিচালকের বিরুদ্ধে যৌন হেনস্থার অভিযোগ এনেছেন অভিনেত্রী শার্লিন, সঙ্গীতশিল্পী সোনা মহাপাত্র থেকে আরও বেশ কয়েক জন। সম্প্রতি এক সাক্ষাৎকারে ২০০৫-এর সেই ‘তিক্ত’ অতীতে ফিরে গেলেন অভিনেত্রী। ১৭ বছর আগে যৌন হেনস্থার শিকার হতে হয় তাঁকে। কিন্তু তখন সেই ঘটনা জনসমক্ষে আনার মতো সাহস ছিল না তাঁর। সাজিদ খানের মতো পরিচিত মুখের বিরুদ্ধে অভিযোগ জানানোর মতো ক্ষমতা ছিল না শার্লিনের। তিনি বলেন, “ফারহা খানের ভাই সাজিদ। শাহরুখ খান, সলমন খান-সহ একাধিক বলি তারকার কাছের মানুষ। তাঁর বিরুদ্ধে এমন অভিযোগ আনব, এটা ভাবতেই পারিনি তখন।”

Advertisement

বিশ্বজোড়া ‘মি টু’ অভিযান সাহস জোগায় শার্লিনকে। অভিনেত্রীর কথায়, “মি টু অভিযানের পর মনে হল চুপ করে থাকা উচিত নয়। তাই কিছু দিন আগে জুহু থানায় সাজিদের বিরুদ্ধে যৌন হেনস্থার অভিযোগ দায়ের করেছি। কেন এত দেরিতে অভিযোগ জানাচ্ছি? প্রশ্ন ছিল পুলিশের। সাজিদের মতো বড় নামের বিরুদ্ধে যৌন হেনস্থার অভিযোগ জানানোর সাহস ছিল না তখন। তাই এত দেরিতে অভিযোগ এমনটাই বলি পুলিশদের।”

পরিচালকের বিরুদ্ধে সমস্ত প্রমাণ এবং সাক্ষ্য দিতে তৈরি শার্লিন। তিনি যোগ করেন, “আমার কাছে সব প্রমাণ আছে। কিন্তু কেউ যদি ভাবেন তা ক্যামেরায় রেকর্ড করা আছে, তা ভাবলে ভুল ভাববেন। কারণ স্পাই ক্যামেরা সঙ্গে করে ঘোরা তো কারও পক্ষে সম্ভব নয়। সুতরাং সেই প্রমাণ আমি দেখাতে পারব না।”

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
আরও পড়ুন
Advertisement