Shah Rukh Khan

Shah Rukh Khan: ‘শাহরুখের দেশের মানুষ’কে সাহায্যের প্রতিদান, ভিনদেশি ভক্তকে উপহার পাঠালেন কিং খান

অশ্বিনী দেশপাণ্ডে নামে এক ভারতীয় অধ্যাপক টুইট করে জানান, তাঁকে মিশর যেতে সাহায্য করেছিলেন সেখানকারই এক ভ্রমণ সংস্থার কর্মী।

Advertisement
নিজস্ব প্রতিবেদন
কলকাতা শেষ আপডেট: ২৩ জানুয়ারি ২০২২ ১৩:১৯
অনুরাগীদের খুশি করতে শাহরুখের জুড়ি মেলা ভার।

অনুরাগীদের খুশি করতে শাহরুখের জুড়ি মেলা ভার।

প্রকৃত অর্থেই তিনি ‘দিলওয়ালে’। শাহরুখ খান জানেন ভালবাসা উজাড় করে দিতে। তাই মুম্বই বসেই সুদূর মিশরে থাকা এক ভক্তের মুখে হাসি ফোটালেন অনায়াসে। তাঁকে ধন্যবাদ জানাতে পাঠালেন উপহার।

কিন্তু কী এমন করেছিলেন এই মিশরীয় ব্যক্তি? জানতে গেলে ফিরে যেতে হয় নিকট অতীতে।

চলতি মাসের শুরুর দিকে অশ্বিনী দেশপাণ্ডে নামে এক ভারতীয় অধ্যাপক টুইট করে জানান, তাঁকে মিশর যেতে সাহায্য করেছিলেন সেখানকারই এক ভ্রমণ সংস্থার কর্মী। প্রযুক্তিগত সমস্যার কারণে তাঁকে টাকা পাঠাতে পারছিলেন না অশ্বিনী। মুশকিল আসান করে সেই মিশরীয় ব্যক্তি তাঁকে বলেন, শাহরুখ খানের দেশের নাগরিক হওয়ায় অশ্বিনীর উপরে ভরসা রাখছেন তিনি। তার পর কোনও দ্বিধা না করেই অধ্যাপকের টিকিটের বন্দোবস্ত করে দেন।

Advertisement

মিশর পৌঁছে সেই ব্যক্তির সঙ্গে দেখা করেন অশ্বিনী। একসঙ্গে ছবি তুলে সেটি টুইট করে শাহরুখের উদ্দেশে অধ্যাপক লেখেন, ‘যদি শাহরুখ ওঁর মেয়ের নামে নিজের সই করা একটি ছবি পাঠান, তা হলে উনি খুবই খুশি হবেন।’

এই টুইট দেখার পরেই শাহরুখের সহকারী যোগাযোগ করেন অশ্বিনীর সঙ্গে। যাবতীয় তথ্য জোগাড় হতেই সেই মিশরীয় ভক্তের জন্য তাঁর কাঙ্ক্ষিত উপহার পাঠান ‘বাদশা’। সহ-নাগরিককে সাহায্য করার জন্য ধন্যবাদও জানিয়েছেন ভিনদেশি ভক্তকে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
আরও পড়ুন
Advertisement