Shah Rukh Khan

Aryan Khan: বিদেশে যাওয়া বন্ধ, দেশেই আরিয়ানকে ছবি তৈরির প্রশিক্ষণ দিতে পারেন আদিত্য-কর্ণরা

ছবি তৈরি শিখতে বিদেশ যাওয়ার পরিকল্পনা ছিল আরিয়ানের। কিন্তু বর্তমান পরিস্থিতিতে দেশের বাইরে যেতে পারবেন না শাহরুখ-পুত্র।

Advertisement
নিজস্ব প্রতিবেদন
কলকাতা শেষ আপডেট: ১৮ ডিসেম্বর ২০২১ ১৪:০৩
আদিত্য-কর্ণদের থেকে প্রশিক্ষণ নিতে পারেন আরিয়ান।

আদিত্য-কর্ণদের থেকে প্রশিক্ষণ নিতে পারেন আরিয়ান।

দীর্ঘ লড়াইয়ে সাময়িক বিরতি। হাজতের ঘেরাটোপ থেকে বেরিয়ে ঘরের ছেলে আপাতত ঘরে। মাঝের সময়ের ঝড়ঝাপটা পেরিয়ে আগামী দিনগুলোতে কী ভাবে কেরিয়ার গড়বেন আরিয়ান খান? ইতিমধ্যেই তা ছকে ফেলেছেন বাবা শাহরুখ খান।

ছবি তৈরি শিখতে বিদেশ যাওয়ার পরিকল্পনা ছিল আরিয়ানের। কিন্তু মাদক কাণ্ডে জড়িয়ে পড়ার পরে বর্তমান পরিস্থিতিতে আর দেশের বাইরে যেতে পারবেন না তারকা-তনয়। জামিনের শর্ত মেনে মাদক বিরোধী সংস্থার কাছে পাসপোর্ট জমা রাখতে হয়েছে তাঁকে। আপাতত তাই বিদেশি বিশ্ববিদ্যালয় থেকে স্নাতক হওয়ার সুযোগ নেই। মুম্বইয়ে থেকেই ছবি তৈরির পাঠ নিতে হবে আরিয়ানকে।

Advertisement

শোনা যাচ্ছে, যশরাজ ফিল্মস এবং ধর্ম প্রোডাকশনস থেকে ছবি তৈরির প্রশিক্ষণ নিতে পারেন আরিয়ান। আইনি বিধিনিষেধ মেনে দেশে থেকেই শিখতে পারেন ক্যামেরার পিছনের সব খুঁটিনাটি। ইদানীং যশরাজ ফিল্মসের দফতরে আরিয়ানের ঘনঘন আনাগোনা এই গুঞ্জন আরও বাড়িয়ে তুলেছে। বলি পাড়ার অন্দরের খবর, শাহরুখের ‘পাঠান’ ছবিতেও কাজ করতে পারেন আরিয়ান। বলিউডের এই দুই প্রথম সারির প্রযোজনা সংস্থার কর্ণধার আদিত্য চোপড়া এবং কর্ণ জোহর শাহরুখের দীর্ঘ দিনের বন্ধু। সুতরাং বন্ধুত্বের খাতিরেই যে শাহরুখ-তনয়ের পাশে থাকবেন তাঁরা, তা আর আলাদা করে বলে দিতে হয় না।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
আরও পড়ুন
Advertisement