genelia d'souza

Genelia-Riteish: ‘আমি আর পারব না’, বিয়ের এক মাস পেরতেই রীতেশের কাছে কান্না জেনেলিয়ার

বিয়ের পরের দিন থেকেই রোজ সকালে উঠে সালোয়ার কামিজ পরে সেজেগুজে বসতেন জেনেলিয়া। সঙ্গে গায়ে উঠত ভারী ভারাই গয়নাগাটি।

Advertisement
নিজস্ব প্রতিবেদন
কলকাতা শেষ আপডেট: ১৮ ডিসেম্বর ২০২১ ০৯:৫৮
জেনেলিয়া ডি’সুজা এবং রীতেশ দেশমুখ

জেনেলিয়া ডি’সুজা এবং রীতেশ দেশমুখ

২০১২ সালে মহা ধূমধামে বিয়ে করেন রীতেশ দেশমুখ এবং জেনেলিয়া ডি’সুজা। কিন্তু এক মাসের মধ্যেই দাম্পত্য নিয়ে অস্থির হয়ে পড়েন নায়িকা। স্বামীর কাছে কান্নাকাটি করেন। ‘জানে তু ইয়া জানে না’-র অদিতি বলেই ফেলেন, ‘‘আমি আর পারব না।’’

কিন্তু রীতেশের প্রেমে বুঁদ জেনেলিয়ার এমন হাল হল কেন?

Advertisement

বিয়ের পরের দিন থেকেই রোজ সকালে উঠে সালোয়ার কামিজ পরে সেজেগুজে বসতেন জেনেলিয়া। সঙ্গে গায়ে উঠত ভারী ভারাই গয়নাগাটি। সকাল বেলা সকলে মিলে খাবার টেবিলে বসতেন। এক দিকে জেনেলিয়ার প্রবল সাজ। অন্য দিকে রীতেশ ঘরের পোশাক পরে খেতে বসতেন।
এক মাস ধরে এমনই চলেছে। কিন্তু আর ধৈর্য ধরতে পারেননি নববধূ। রীতেশের কাছে কেঁদে ভাসান তিনি। জেনেলিয়া বলেন, ‘‘আমি আর পারব না।’’ রীতেশ প্রশ্ন করেন, ‘‘কী পারবে না?’’ জেনেলিয়ার উত্তর, ‘‘এই রোজ সকাল সকাল উঠে সাজগোজ পোষাচ্ছে না আমার।’’ রীতেশ আরও অবাক হয়ে জানতে চান, ‘‘সেটিই বা কেন করছ তুমি?’’

সম্প্রতি জেনেলিয়া এবং রীতেশের এক সাক্ষাৎকারে সেই ঘটনার সূত্র জানা গেল। জেনেলিয়ার ধারণা ছিল, বিয়ের পরে বউদের এমন ভাবেই রোজ সেজেগুজে থাকতে হয়। তাই কাউকে কিছু প্রশ্ন না করেই তিনি এই ‘পরিকল্পিত রীতি’ মেনে চলতেন। রীতেশও প্রশ্ন করতেন না। তিনি মনে করতে, বোধহয় কোনও পূজা রয়েছে বাড়িতে, তাই তাঁর স্ত্রী এমন পোশাক, গয়না পরছেন। সাক্ষাৎকারে এই গল্প বলতে বলতে হেসে ওঠেন বলিউডের ‘‘মিষ্টি দম্পতি’।

২০০৩ সালে ‘তুঝে মেরি কসম’ ছবিতে প্রথম আলাপ তাঁদের। ২০১২ সালে রীতেশ-জেনেলিয়ার চার হাত এক হয়। তাঁদের দুই সন্তান রাহিল এবং রিয়ান। আজও মাঝে মধ্যেই বিভিন্ন ছবি এবং ভিডিয়োতে বলিউডের পুরনো এই জুটির প্রেম ও বন্ধুত্বের গল্প ফুটে ওঠে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
আরও পড়ুন
Advertisement