TRP Ratings

ধারা বজায় রেখেই শীর্ষে ‘ফুলকি’! টিআরপি তালিকায় চমক দিল আর কোন ধারাবাহিক?

‘ফুলকি’ ও ‘গীতা এলএলবি’ ছাড়া বেশিরভাগ ধারাবাহিকই টিআরপি তালিকায় পিছিয়েছে এই সপ্তাহে।

Advertisement
আনন্দবাজার অনলাইন ডেস্ক
কলকাতা শেষ আপডেট: ২৪ অক্টোবর ২০২৪ ১৩:৫৬
Serial Phulki leads the TRP list between 17th October and 23rd October

ধারাবাহিক ‘ফুলকি’ ছবি: সংগৃহীত।

পুজোর মরসুমেও ধারাবাহিকের রমরমায় কোনও ঘাটতি হয় না। গত সপ্তাহের ধারা এই সপ্তাহেও বজায় রাখল ‘ফুলকি’। ছোট পর্দার ধারাবাহিকের টিআরপি তালিকায় পর পর দুই সপ্তাহ শীর্ষে থাকল ‘ফুলকি’। এই সপ্তাহে তার প্রাপ্ত নম্বর ৭.২। গত সপ্তাহে ‘ফুলকি’র সঙ্গে শীর্ষস্থানে ছিল ধারাবাহিক ‘কথা’। এই সপ্তাহে সামান্য নম্বর কমে ‘কথা’ রইল দ্বিতীয় স্থানে।

Advertisement

‘কথা’র সঙ্গে দ্বিতীয় স্থানে যৌথ ভাবে রয়েছে ধারাবাহিক ‘গীতা এলএলবি’। দুই ধারাবাহিকেরই প্রাপ্ত নম্বর ৬.৫। টিআরপি তালিকায় কিছুটা পিছিয়ে গেল ‘নিম ফুলের মধু’। গত সপ্তাহে ৬.৩ নম্বর নিয়ে দ্বিতীয় স্থানে ছিল এই ধারাবাহিক। এই সপ্তাহে ‘নিম ফুলের মধু’র প্রাপ্ত নম্বর ৬.৪।

‘ফুলকি’ ও ‘গীতা এলএলবি’ ছাড়া বেশিরভাগ ধারাবাহিকই টিআরপি তালিকায় পিছিয়েছে এই সপ্তাহে। তবে একই স্থানে রয়েছে ‘জগদ্ধাত্রী’। এই সপ্তাহে ৬.২ নম্বর পেয়ে এই ধারাবাহিক রয়েছে চতুর্থ স্থানেই।

গ্রাফিক: শৌভিক দেবনাথ।

গ্রাফিক: শৌভিক দেবনাথ।

এই সপ্তাহে পঞ্চম স্থানে রয়েছে তিনটি ধারাবাহিক। ‘উড়ান‍’, ‘রোশনাই’ ও ‘শুভ বিবাহ’। ‘উড়ান’-এর প্রাপ্ত নম্বর আগের সপ্তাহের চেয়ে কমেছে। এই সপ্তাহে ধারাবাহিকটি পেয়েছে ৫.৮ নম্বর। একই নম্বর পেয়ে রয়েছে ‘রোশনাই’ ও ‘শুভ বিবাহ’।

৫.৭ নম্বর পেয়ে ষষ্ঠ স্থানে রয়েছে ‘কোন গোপনে মন ভেসেছে’। সপ্তম স্থানে ৫.৫ নম্বর পেয়ে যৌথ ভাবে রয়েছে ‘হরগৌরী পাইস হোটেল’ ও ‘অনুরাগের ছোঁয়া’। অষ্টম স্থানেও রয়েছে দু’টি ধারাবাহিক— ‘তেঁতুলপাতা’ ও ‘ডায়মন্ড দিদি জিন্দাবাদ’। প্রাপ্ত নম্বর ৪.৯। ধারাবাহিক ‘আনন্দী’ ৪.৬ নম্বর পেয়ে রয়েছে নবম স্থানে। দশম স্থানে রয়েছে ৪.৪ নম্বর পেয়ে ‘মিঠিঝোরা’।

আরও পড়ুন
Advertisement