Sanjay Dutt

‘ওয়েলকাম ৩’-এর আগেই জুটি বাঁধছেন অক্ষয়-সঞ্জয়, কোন ছবিতে দেখা মিলবে মুন্নাভাইয়ের?

‘ওয়েলকাম ৩’ ছবিতে অক্ষয় কুমারের পাশাপাশি দেখা যেতে পারে ‘মুন্নাভাই-সার্কিট’ জুটিকেও। খবর, তার আগেই অন্য এক ছবিতে একসঙ্গে কাজ করবেন অক্ষয় কুমার ও সঞ্জয় দত্ত।

Advertisement
সংবাদ সংস্থা
মুম্বই শেষ আপডেট: ২৫ ফেব্রুয়ারি ২০২৩ ১৭:০৭
Photograph of Akshay Kumar and Sanjay Dutt.

‘ওয়েলকাম ৩’-এর আগেই অক্ষয় কুমারের সঙ্গে কাজ করতে চলেছেন সঞ্জয় দত্ত। ফাইল চিত্র।

প্রায় দু’দশকের অপেক্ষার পর আসছে ‘হেরা ফেরি ৪’। ছবিতে একসঙ্গে পর্দায় ফিরছে অক্ষয়-সুনীল-পরেশ ত্রয়ী। শুধু সেই ছবিতেই নয়— আরও দু’টি ছবিতে পর্দায় একসঙ্গে দেখা যেতে পারে অক্ষয় কুমার, সুনীল শেট্টি ও পরেশ রাওয়ালকে। ‘ওয়েলকাম ৩’ ও ‘আওয়ারা পাগল দিওয়ানা ২’ ছবির জন্য ‘হেরা ফেরি’ খ্যাত ত্রয়ীকে ফিরিয়ে আনতে আগ্রহী ছবির নির্মাতারা। শোনা গিয়েছিল, ‘ওয়েলকাম ৩’ ছবির জন্য সঞ্জয় দত্ত ও আরশাদ ওয়ারসির মুন্নাভাই-সার্কিট জুটিকে পেতে মুখিয়ে ছবির নির্মাতারা। এ বার খবর, ‘ওয়েলকাম ৩’-এর আগেই অন্য এক ছবিতে অক্ষয় কুমারের সঙ্গে জুটি বাঁধতে চলেছেন সঞ্জয় দত্ত। শোনা যাচ্ছে, ‘হেরা ফেরি ৪’ ছবিতে খলনায়কের চরিত্রের জন্য ভাবা হয়েছে বলিউড অভিনেতাকে।

Advertisement
Photograph from the set of Hera Pheri 4.

ইতিমধ্যেই ‘হেরা ফেরি ৪’ ছবির জন্য টিজ়ার শুট করেছেন ত্রয়ী। ছবি: সংগৃহীত।

প্রায় দু’দশক পরে পর্দায় ফিরতে চলেছে ‘হেরা ফেরি’ ফ্র্যাঞ্চাইজ়ির জনপ্রিয় অক্ষয়-সুনীল-পরেশ ত্রয়ী। ইতিমধ্যে শুরু হয়ে গিয়েছে ছবির কাজও। টিজ়ার শুটের জন্য সম্প্রতি অক্ষয় কুমার, সুনীল শেট্টি ও পরেশ রাওয়ালকে একসঙ্গে দেখা গিয়েছে ছবির সেটে। সমাজমাধ্যমে ভাইরাল হয়েছে ‘হেরা ফেরি’ ত্রয়ীর সেই ছবি। এ বার খবর, ছবিতে খলনায়কের চরিত্রে দেখা যেতে পারে সঞ্জয় দত্তকে। শোনা যাচ্ছে, ছবির চিত্রনাট্য পড়ে ইতিমধ্যে সায়ও দিয়ে দিয়েছেন অভিনেতা। ছবিতে এক অন্ধের চরিত্রে দেখা যাবে তাঁকে। খলনায়ক হলেও তাঁর চরিত্রে হাস্যরস যে থাকবে, তা নিশ্চিত করেছেন ছবির নির্মাতারা। শুধু সঞ্জয় দত্তই নন, ‘হেরা ফেরি ৪’ ছবিতে আরশাদ ওয়ারসিকেও দেখতে পাওয়ার সম্ভাবনা উড়িয়ে দেওয়া যাচ্ছে না। অভিনেতার তরফ থেকে এখনও কোনও কিছু জানানো না হলেও শোনা যাচ্ছে, ছবিতে একটি বিশেষ চরিত্রের জন্য তাঁকেই ভেবেছেন নির্মাতারা। তা যদি হয়, তা হলে ‘ওয়েলকাম ৩’ ছবির আগেই অক্ষয়-সুনীল-পরেশ ত্রয়ীর সঙ্গে মুন্নাভাই-সার্কিট জুটিকে এক ফ্রেমে দেখতে পাবেন দর্শক ও অনুরাগীরা।

অনীশ বাজ়মির বদলে ফারহাদ সামজির পরিচালনায় তৈরি হচ্ছে ‘হেরা ফেরি ৪’। ফ্র্যাঞ্চাইজ়ির তৃতীয় ছবি হওয়া সত্ত্বেও ছবির নাম ‘হেরা ফেরি ৩’-এর বদলে ‘হেরা ফেরি ৪’ কেন? শোনা যাচ্ছে, সেটাই নাকি ছবির চিত্রনাট্যের মূল নির্যাস। প্রায় দু’দশক পরে পর্দায় ফিরছে রাজু, শ্যাম ও বাবুরাও। এত দিন কি করছিল তারা? কোথায় ছিল? সেই প্রশ্নের উপর নির্ভর করেই গল্প বাঁধছেন ছবি নির্মাতারা। ত্রয়ীর আজব সব কাণ্ডকারখানার চোটেই নাকি তাঁদের হাতের নাগালে পাওয়া যায়নি এত দিন। তাই অগত্যা তিন পেরিয়ে চার নম্বর অধ্যায়ে এসে তাঁদের গল্প বলছেন ছবি নির্মাতারা।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
আরও পড়ুন
Advertisement