Samantha Prabhu

নতুন চ্যালেঞ্জকেও হেলায় হারাবে, শক্ত হও, অসুস্থ সামান্থার জন্য প্রার্থনা চিরঞ্জীবীর

অসুস্থ অভিনেত্রী সামান্থা প্রভু। তাই নিয়েই চালিয়ে যাচ্ছেন কাজ। অভিনেত্রীর দ্রুত আরোগ্য কামনা তাঁর সহ-অভিনেতার।

Advertisement
সংবাদ সংস্থা
মুম্বই শেষ আপডেট: ৩০ অক্টোবর ২০২২ ১৯:৫৬
অসুস্থ সামান্থাকে সহ-অভিনেতাদের বার্তা।

অসুস্থ সামান্থাকে সহ-অভিনেতাদের বার্তা। ফাইল-চিত্র।

বিরল অসুখে ভুগছেন দক্ষিণের তারকা সামান্থা রুথ প্রভু। ভক্ত এবং অনুরাগীরা প্রিয় অভিনেত্রীর দ্রুত সুস্থতা কামনা করছেন। এই কঠিন সময়ে অভিনেত্রীর পাশে সহ-অভিনেতারাও। চিরঞ্জীবী থেকে নাগা চৈতন্য, জুনিয়র এনটিআর থেকে অখিল আক্কিনেনি— সবাই সামান্থার জন্য চিন্তিত।

প্রিয় সহ-অভিনেতার অসুস্থতায় চিন্তিত তেলুগু সুপারস্টার চিরঞ্জীবী নেটমাধ্যমে লেখেন, “প্রিয় স্যাম, আমাদের ভিতরকার শক্তিগুলোকে আবিষ্কারের সুযোগ দেওয়ার জন্য হয় তো নানা সময়ে নানা চ্যালেঞ্জ আসে। তুমি ভিতর থেকে খুবই শক্তিশালী মেয়ে। আমি নিশ্চিত, এই চ্যালেঞ্জকেও কাটিয়ে উঠবে। খুব শীঘ্রই!’’ চিরঞ্জীবীর সংযোজন, ‘‘তোমার আরও সাহস এবং প্রত্যয় কামনা করছি!’’

Advertisement

প্রসঙ্গত, শনিবার ইনস্টাগ্রামে নিজের বাম হাতের রক্তনালিতে ওষুধের নল লাগানো একটি ছবি প্রকাশ করেন সামান্থা। ছবির নীচে নাতিদীর্ঘ ক্যাপশনে জানান, তিনি মায়োসাইটিস রোগে আক্রান্ত। এই ছবি প্রকাশের সঙ্গে সঙ্গেই উদ্বেগ ছড়িয়ে পড়ে সামান্থার সহকর্মী এবং অনুরাগীদের মধ্যে। কারণ এই রোগ বিরল। মারণরোগও বটে। শরীরে এই রোগ বাসা বাঁধলে পেশির প্রদাহ শুরু হয়। দেহের সুস্থ সবল পেশিকে আক্রমণ করে স্বাভাবিক রোগ প্রতিরোধকারী ব্যবস্থা। ফলে পেশি দুর্বল হতে থাকে।

সামান্থা জানান, তিনি যে মায়োসাইটিসে আক্রান্ত, সেটা কয়েক মাস আগেই জানতে পেরেছেন। তাঁর সুস্থ হতে তার তুলনায় বেশি সময় লাগবে। আত্মবিশ্বাসী অভিনেত্রী তাড়াতাড়ি সুস্থ হয়ে যান, এটাই সবার প্রার্থনা।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
আরও পড়ুন
Advertisement