Salman Khan

সলমনের মাথায় মৃত্যুর খাঁড়া! প্রাক্তন প্রেমিকের জন্য দুষ্কৃতীর মুখোমুখি হতে চান সোমি আলি?

আলোচনার জন্য লরেন্স বিশ্নোইকে জ়ুম কলে ডেকেছিলেন সোমি। এই পোস্টের পরেই ট্রোলড হন সলমনের প্রাক্তন প্রেমিকা।

Advertisement
আনন্দবাজার অনলাইন ডেস্ক
কলকাতা শেষ আপডেট: ২০ অক্টোবর ২০২৪ ১৫:০১
Salman Khan’s ex girlfriend Somy Ali is concerned for the superstar and wants to have a discussio

সোমি আলি ও সলমন খান। ছবি: সংগৃহীত।

আতঙ্কে দিন কাটছে সলমন খানের পরিবারের। গ্যাংস্টার লরেন্স বিশ্নোইয়ের নিশানায় তিনি। তাঁর ঘনিষ্ঠ বন্ধু তথা প্রাক্তন কংগ্রেস নেতা বাবা সিদ্দিকির মৃত্যুর পরে সলমনের নিরাপত্তা আরও জোরদার করা হয়েছে। সলমনের প্রাক্তন প্রেমিকা সোমি আলিও বিষয়টিতে চিন্তিত। বাবা সিদ্দিকির মৃত্যুর পরে ইনস্টাগ্রামে একটি পোস্ট করেন তিনি। লরেন্স বিশ্নোইয়ের সঙ্গে সরাসরি কথা বলার ইচ্ছে প্রকাশ করেছিলেন সোমি। যদিও সেই পোস্ট তিনি মুছে দেন পরে।

Advertisement

সম্প্রতি সংবাদমাধ্যমের সাক্ষাৎকারে সোমি জানান, শান্তির জন্যই তিনি লরেন্স বিশ্নোইয়ের সঙ্গে কথা বলতে চেয়েছিলেন। একের পরে এক খুনের হুমকি পেয়েছেন সলমন। এমনকি, তাঁর বাড়ির সামনেও চলেছে গুলিবর্ষণ। বিচ্ছেদ হলেও প্রাক্তন প্রেমিকের এই পরিস্থিতি দেখে চিন্তায় সোমি। তাই লরেন্স বিশ্নোইদের সঙ্গে আলোচনার মাধ্যমে পরিস্থিতি শান্ত করতে চাইছেন তিনি।

সোমি বলেন, “সলমনকে একের পরে এক খুনের হুমকি দেওয়ায় চিন্তায় পড়ি। পরিস্থিতি শান্ত করার জন্যই আমি লরেন্স বিশ্নোইয়ের সঙ্গে কথা বলতে চেয়েছিলাম। এই পরিস্থিতিতে ঘৃতাহুতি দেওয়ার কোনও উদ্দেশ্য ছিল না। আজকের চলচ্চিত্র জগৎ ৯০-এর দশকের থেকে অনেকটাই ভিন্ন। কিন্তু নিরাপত্তার অভাব সব সময়ই ছিল। বিশেষ করে মহিলাদের নিরাপত্তা বার বার চর্চায় উঠে এসেছে। আমি সরাসরি কখনও হুমকি পাইনি ঠিকই, কিন্তু কিছু ঘটনা আমাকে প্রবল অস্বস্তিতে ফেলেছে।”

আলোচনার জন্য লরেন্স বিশ্নোইকে জ়ুম কলে ডেকেছিলেন সোমি। এই পোস্টের পরেই ট্রোলড হন সলমনের প্রাক্তন প্রেমিকা। তড়িঘড়ি পোস্টটি মুছে ফেলতে হয় তাঁকে। ১৯৯১ সালে থেকে ১৯৯৯ সাল পর্যন্ত সলমনের সঙ্গে সম্পর্কে ছিলেন সোমি আলি।

আরও পড়ুন
Advertisement