Salman Khan

‘অন্তিম’-এর সেটে আসা অতিথিকে নিয়ে নাচে মেতে উঠলেন সলমন

পর্দার অ্যাকশন হিরোকে এ ভাবে দেখে আপ্লুত তাঁর অনুরাগীরাও।

Advertisement
নিজস্ব সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ২২ জানুয়ারি ২০২১ ১৯:২৮
সলমন খান।

সলমন খান।

করছিলেন শ্যুটিং। মেতে উঠলেন খেলায়!

‘অন্তিম’-এর সেটে বছর খানেকের ভাগ্নি আয়াতকে দেখে যেন হঠাৎ করেই ছেলেমানুষ হয়ে গেলেন সলমন খান। এক গাল দাড়ি, মাথায় পাগড়ি নিয়েই একরত্তিকে কোলে করে বল ড্যান্স শুরু করলেন অভিনেতা।

মামা-ভাগ্নির এই মিষ্টি মুহূর্ত ইনস্টাগ্রামে পোস্ট করলেন সলমনের বোন এবং আয়াতের মা অর্পিতা খান শর্মা। ব্যাকগ্রাউন্ডে রইল ‘বজরঙ্গী ভাইজান’-এর ‘তু জো মিলা’ গানটি। ভালবাসার আয়াতকে কাছে পেয়ে সলমনের মুখে স্মিত হাসি। পর্দার অ্যাকশন হিরোকে এ ভাবে দেখে আপ্লুত তাঁর অনুরাগীরাও। ভালবাসা জানিয়েছেন দিয়া মির্জা, জেনেলিয়া দেশমুখ ডি’সুজার মতো তারকারাও।

Advertisement

এর আগে স্বামী আয়ুষের সঙ্গে তাঁর দুই সন্তান আয়াত এবং আহিলের ছবিও অর্পিতা শেয়ার করেছিলেন ‘অন্তিম’-এর সেট থেকে। এ ভাবেই কাজের ফাঁকে পরিবারের সঙ্গেও বেশ কিছুটা সময় কাটিয়ে নিচ্ছেন ছবির নায়ক এবং খলনায়ক।

মহেশ মঞ্জরেকরের ‘অন্তিম’-এ সলমনকে দেখা যাবে এক নির্ভীক শিখ পুলিশ অফিসারের চরিত্রে। অন্য দিকে, আয়ুষ ধরা দেবেন ‘ভিলেন’ হিসেবে। ছবিতে একজন গ্যাংস্টারের চরিত্রে অভিনয় করবেন তিনি। সব কিছু ঠিক থাকলে এই বছরেই মুক্তি পাবে ছবিটি।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
আরও পড়ুন
Advertisement