Taimur Ali Khan

পরিবারের ধারা কি বজায় রাখবে না তৈমুর? কিসের ভয়ে কাঁটা হয়ে থাকে সইফ-পুত্র

এখন সামান্য বড় হয়েছে তৈমুর। এখন সে আবার ছোট ভাই জেহ-র বড়দা।

Advertisement
আনন্দবাজার অনলাইন ডেস্ক
কলকাতা শেষ আপডেট: ২১ অক্টোবর ২০২৪ ১৮:১৬
Actress Shruti wants to celebrate Bhaphota with junior doctors

তৈমুর আলি খান ও সইফ আলি খান। ছবি: সংগৃহীত।

জন্মের পর থেকে সইফ আলি খান ও করিনা কপূর খানের পুত্র তৈমুরকে নিয়ে চর্চার শেষ নেই। সে মুচকি হাসলে, কিংবা হাত নাড়লেই ছবিশিকারিরা ক্যামেরাবন্দি করতেন। রাতারাতি ভাইরাল হত সেই সব ছবি বা ভিডিয়ো। এখন সামান্য বড় হয়েছে তৈমুর। এখন সে আবার ছোট ভাই জেহ-র বড়দা। তাই ছবিশিকারিদের সামনে আজকাল ভাইকেই এগিয়ে দেয় সে। নিজে কিছুটা পিছনেই থাকতে ভালবাসে। তবে একটি বিষয় নাকি ভীষণ ভয় পায় তৈমুর। সম্প্রতি সেই তথ্য ফাঁস করলেন সইফ নিজেই।

Advertisement

সইফ-কন্যা সারা আলি খান অভিনয় জগতে নিজের জায়গা পাকা করে নিয়েছেন। ছেলে ইব্রাহিম আলি খানেরও গন্তব্য বলিউড। তাই অনেকেরই প্রশ্ন, তৈমুরও কি বড় হয়ে অভিনয়কেই পেশা হিসাবে বেছে নেবেন? এই প্রশ্নেরই উত্তর প্রকাশ্যে আনেন সইফ। তৈমুর নাকি একেবারেই অভিনয়ে আগ্রহী নয়। বিশেষ করে অসংখ্য মানুষের সামনে মঞ্চে অভিনয় করা তার কাছে নাকি দুঃস্বপ্নের মতো।

এইটুকু বয়সেই নিজের শক্তিশালী মতামত তৈরি হয়েছে তৈমুরের। সে নাকি বলেছে, “৫০ হাজার মানুষের সামনে মঞ্চে দাঁড়িয়ে থাকা এবং সংলাপ বলা দুঃস্বপ্নের মতো। আমি এই কাজ করার কথা ভাবতেই পারি না।” একটি অন্য সাক্ষাৎকারে অভিনেতা সঞ্জয় কপূরের স্ত্রী মাহিপ কপূর বলেছেন, “তৈমুর অসাধারণ একটা বাচ্চা। এখন থেকেই ওর ব্যক্তিত্ব দৃঢ়। ছবিশিকারিদের সঙ্গে ও বেশ ভাল প্রতিক্রিয়া দেয়। তাই মানুষ ওকে নিয়ে বেশ আগ্রহী।”

যদিও বর্তমানে ছবিশিকারিদের মূল নিশানায় থাকে জেহ। ছবিশিকারিদের দেখলেই সে নানা রকমের অঙ্গভঙ্গি করতে থাকে। অনেকেই বলেন, জেহ নাকি একেবারে করিনা কপূরের প্রতিচ্ছবি। সইফ এক সাক্ষাৎকারে বলেছেন, “ছোট জন (জেহ) অভিনয় দক্ষতা নিয়েই জন্মেছে।”

আরও পড়ুন
Advertisement