Richa-Ali

দুধে-আলতা লেহঙ্গায় রানি হলেন রিচা, রেশম শেরওয়ানিতে নবাব ফজল, শুরু হল বিয়ে!

রিচা আর আলির বিয়ের উৎসব শুরু হল দিল্লিতে। প্রথম দিনেই পোশাকে নজর কাড়লেন হবু দম্পতি। এত দিনে মিলন হল তৃষ্ণার্ত দুই চাতকের। নেটদুনিয়ায় ছড়িয়ে গেল সেই ছবি।

Advertisement
সংবাদ সংস্থা
মুম্বই শেষ আপডেট: ৩০ সেপ্টেম্বর ২০২২ ১৫:৫১
 বর-কনের পোশাক থেকে শুরু করে সবেতেই রাজকীয়তার ছোঁয়া।

বর-কনের পোশাক থেকে শুরু করে সবেতেই রাজকীয়তার ছোঁয়া।

৩০ সেপ্টেম্বর, শুক্রবার, দিনটা এসে গেল। সকাল থেকে পুষ্পবৃষ্টি, সানাইয়ের সুর। প্রেম পূর্ণতা পাচ্ছে রিচা চড্ডা এবং আলি ফজলের। পাঁচ দিন ব্যাপী বিয়ের শুরুটা হয়ে গেল দিল্লিতে। বর-কনের পোশাক থেকে শুরু করে সবেতেই রাজকীয়তার ছোঁয়া। দুধে-আলতা লেহঙ্গা জুড়ে রত্নখচিত কাজ। কালো পাড়ের উপর ফুলের নকশা তোলা। রিচার ব্লাউজে আবার পাতার মোটিফ। নরম গোলাপি পাতা দিয়েই যেন সাজানো তাঁর বক্ষদেশ। গলায় হালকা গয়না মানানসই। চুলের ঢেউ এসে পড়েছে কাঁধ বেয়ে। মোহময়ী রিচাকে পিছন থেকে জড়িয়ে আছেন হবু স্বামী আলি। আর কিছু ক্ষণের মধ্যে অবশ্য স্বামীই বলা হবে তাঁকে। পরনে রেশমের মতো হালকা শেরওয়ানি আলির। হাসছেন নবাবের মতো। এত দিনে মিলন হল তৃষ্ণার্ত দুই চাতকের। নেটদুনিয়ায় ছড়িয়ে গেল সেই ছবি। ক্যাপশনে রিচা লিখেছেন, ‘মহব্বত মুবারক’। তাঁদের শুভেচ্ছায় ভরিয়ে দিলেন বলিউড সতীর্থরা। ভালবাসা উপচে দিলেন অনুরাগীরাও।

Advertisement

বর-কনে এত দিন কাজ নিয়ে ব্যস্ত ছিলেন। সঞ্জয় লীলা ভন্সালীর ‘হিরামান্ডি’র সেট থেকেই পোশাকশিল্পীদের সঙ্গে দফায় দফায় কথা বলে নিচ্ছিলেন রিচা। রানির বেশে পোশাক পরিকল্পনা শেষ হতে রাজপ্রাসাদ প্রস্তুত করতে মন দেন। অতিথি আপ্যায়নের জন্য তারকা জুটি বেছে নিয়েছেন মুম্বইয়ের ‘গ্রেট ইস্টার্ন হোম’। দিল্লিতেও প্রস্তুত রাজপ্রাসাদ। দিল্লি-জয়পুর হাইওয়ের কাছে একটি ১১০ বছরের পুরনো প্রাসাদ। দেশের সবচেয়ে পুরনো ক্লাব হিসাবেও এটি পরিচিত। ১৯১৩ সালে প্রতিষ্ঠিত হয় এই ক্লাব। সেখানেই বিয়ের অনুষ্ঠান শুরু হয়েছে। বিয়ের আগের অনুষ্ঠানের জন্য রাজস্থান থেকে বিশেষ ধরনের গয়না আনিয়েছেন রিচা।

এক সময় বিয়ে নিয়ে আগ্রহই দেখাননি দুই তারকা। তার পর যখন বিয়েটা করছেন, আয়োজনের ঘটায় রীতিমতো চমকে দিচ্ছেন রিচা। মাঝে তিন দিনের বিরতি-সহ পাঁচ দিন ধরে এলাহি উৎসবের পরিকল্পনা। আন্তর্জাতিক হালফ্যাশনের পোশাক তৈরি করেছেন বিখ্যাত পাঁচ শিল্পী।

শুরুতে বলেছিলেন, বন্ধুবান্ধব আর পরিজনেরা ছাড়া আর কেউই থাকবেন না অনুষ্ঠানে। পরে জানা গিয়েছে, সেই ঘনিষ্ঠ বৃত্তেই নিমন্ত্রিত হয়েছেন ৪০০ জনের বেশি!

৩০ সেপ্টেম্বর থেকে শুরু হয়ে মাঝে তিন দিন বিরতি-সহ ৭ অক্টোবর মুম্বইয়ে অনুষ্ঠান শেষ হবে। ২ অক্টোবর এবং ৭ অক্টোবর যথাক্রমে দিল্লি এবং মুম্বইয়ে দু’টি জমকালো রিসেপশনের আয়োজন করা হয়েছে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
আরও পড়ুন
Advertisement