Deepika Padukone

অসুস্থতা কাটতেই ‘দৌড়’ শুরু দীপিকার, মুম্বই বিমানবন্দরে পাপারাৎজ়িদের আবদার মেটালেন হাসিমুখে

কালো টি-শার্ট আর নীল জিনসের সঙ্গে বুটজোড়া। দীপিকার পরনে ছিল হাতকাটা টপও। সঙ্গে অবশ্যই কালো মাস্ক। বিমানবন্দরে এই ভাবেই দেখা গিয়েছে দীপিকাকে।

Advertisement
সংবাদ সংস্থা
মুম্বই শেষ আপডেট: ৩০ সেপ্টেম্বর ২০২২ ১৪:১৯
আগের মতোই হাসিমুখে দীপিকা পাড়ুকোনে।

আগের মতোই হাসিমুখে দীপিকা পাড়ুকোনে। ফাইল চিত্র।

দিন কয়েক আগে অসুস্থতার জন্য তাঁকে হাসপাতালে ভর্তি করাতে হয়েছিল। তবে হাসপাতাল থেকে ছাড়া পেতেই আবার ‘দৌড়’ শুরু দীপিকা পাড়ুকোনের। এ বার তাঁকে দেখা গেল মুম্বই বিমানবন্দরে। নিজের দলের সঙ্গে শহর ছাড়ছেন নায়িকা। কোথায় যাচ্ছেন তিনি, তা অবশ্য খোলসা করেননি। তবে আগের মতোই হাসিমুখে পাপারাৎজ়িদের যাবতীয় আবদার মিটিয়েছেন।

সোমবার দীপিকার অসুস্থতার খবরে বেশ চিন্তায় পড়েছিলেন তাঁর অনুরাগীরা। সংবাদ সংস্থা সূত্রে দাবি, মাঝরাতে মুম্বইয়ের একটি বেসরকারি হাসপাতালে নিয়ে যাওয়া হয়েছিল তাঁকে। যদিও তাঁর অসুস্থতা নিয়ে বিশেষ কিছু জানাননি হাসপাতাল কর্তৃপক্ষ। কয়েক দিনের মধ্যে হাসপাতাল থেকে ছুটি পেতেই দীপিকা ছুটেছেন বিমানবন্দরে। আগে থেকেই যেখানে হাজির ছিলেন পাপারাৎজ়িরা।

Advertisement

কালো টি-শার্ট আর নীল জিন্‌সের সঙ্গে বুটজোড়া। দীপিকার পরনে ছিল হাতকাটা টপও। সঙ্গে অবশ্যই কালো মাস্ক। বিমানবন্দরে এই ভাবেই দেখা গিয়েছে দীপিকাকে। তবে বিমানবন্দরে ঢোকার পর থেকে সিকিউরিটি চেকের সময় পর্যন্ত এক মুহূর্তের জন্য মাস্ক সরাননি দীপিকা। তবে শেষ মুহূর্তে পাপারাজ়িদের ক্যামেরার দিকে তাকিয়ে হাত নেড়েছেন। সঙ্গে উপহার দিয়েছেন তাঁর স্নিগ্ধতামাখানো হাসিও।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
আরও পড়ুন
Advertisement