Ranbir Kapoor

Ranbir Leaked Poster: ঘাড় পর্যন্ত ঝাঁকড়া চুল, লম্বা দাড়ি, ফাঁস রণবীরের নতুন ছবির পোস্টার

২০২২-এ একের পর এক ছবি মুক্তি পেতে চলেছে রণবীর কপূরের। ফাঁস হয়ে গেল ছবির পোস্টার। মুখে কুলুপ প্রযোজক-অভিনেতার।

Advertisement
সংবাদ সংস্থা
মুম্বই শেষ আপডেট: ১৮ জুন ২০২২ ১৫:৫৮
শনিবার সাতসকালে ফাঁস হয়ে গেল ‘শামশেরা’র  পোস্টার।

শনিবার সাতসকালে ফাঁস হয়ে গেল ‘শামশেরা’র পোস্টার।

কেটে গিয়েছে চার-চারটে বছর। শেষ সঞ্জয় দত্তর বায়োপিক ‘সঞ্জু’-তে দেখা গিয়েছিল রণবীর কপূরকে। শাহরুখ খান, অনুষ্কা শর্মার মতোই প্রায় অনেকগুলো দিনের বিরতি নিয়েছিলেন অভিনেতা। তবে এই ২০২২-এই মুক্তি পাচ্ছে নায়কের দু’দুটো ছবি। এক দিকে অয়ন মুখোপাধ্যায়ের ‘ব্রহ্মাস্ত্র’। অন্য দিকে ‘শামশেরা’। শনিবার সাতসকালে যার পোস্টার ফাঁস হয়ে গেল নির্ধারিত সময়ের আগেই!

ইতিমধ্যেই ‘শামশেরা’র সামান্য ঝলক দেখেছেন দর্শক। দেখেছেন ক্যামেরার পিছনের বেশ কিছু মুহূর্ত। ২২ জুলাই মুক্তি পাওয়ার কথা এই ছবির। তার এক মাস আগেই ফাঁস হয়ে গেল পোস্টার। ঘাড় অবধি ঝাঁকড়া চুল, লম্বা দাড়ি। রণবীরকে এমন চেহারায় আগে কখনও দেখেননি দর্শক। কর্ণ মলহোত্র পরিচালিত এই ছবি তৈরি হয়েছে আঠেরো শতকের প্রেক্ষাপটে।

Advertisement

দিন কয়েক আগেই সামনে এসেছে রণবীরের নতুন ছবি ‘ব্রহ্মাস্ত্র’র প্রচার ঝলক। তা নিয়ে দেদার চর্চা বলিপাড়া থেকে অনুরাগী মহলে। কিন্তু নির্দিষ্ট সময়ের আগেই কী করে বাইরে এল ‘শামসেরা’র পোস্টার? প্রযোজক বা অভিনেতার তরফে এখনও কোনও মন্তব্য শোনা যায়নি। সকলেরই মুখে কুলুপ আঁটা। আপাতত চার বছর পরে আবারও নায়ককে পর্দায় দেখার অপেক্ষায় বসে তাঁর ভক্তরা।

সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তেফলো করুন আমাদের Google News, Twitter এবং Instagram পেজ

আরও পড়ুন
Advertisement