Shamita-Raquesh: জল্পনা সত্যি, বিচ্ছেদই হচ্ছে শমিতা-রাকেশের, বলছেন ঘনিষ্ঠরা

‘বিগ বস’-এর ঘর থেকে শুরু রাকেশ বাপট ও শমিতা শেট্টির প্রেম। জল্পনা ছিল শীঘ্রই বিয়ের পিঁড়িতে বসবেন তাঁরা। না, সম্পর্কে ইতি টানছেন শিল্পা শেট্টির বোন।

Advertisement
শেষ আপডেট: ০৮ জুন ২০২২ ১৭:২১
রাকেশ-শমিতার বিচ্ছেদ?

রাকেশ-শমিতার বিচ্ছেদ?

সম্পর্কে ইতি টানছেন দু’জনে। জল্পনা চলছিল বলিপাড়ায়। এ বার খবর, সত্যিই বিচ্ছেদ ঘোষণা করেছেন শমিতা শেট্টি এবং রাকেশ বাপট। মুম্বই সংবাদমাধ্যমের দাবি, এমনটাই বলছেন তারকা জুটির ঘনিষ্ঠরা।

‘বিগ বস ওটিটি’-তেই ছুটতে শুরু করেছিল রাকেশ-শমিতার প্রেমের গাড়ি। রিয়্যালিটি শো-এর পরেও যে সম্পর্ক গড়িয়েছিল অনেকটাই, সে কথা কারও অজানা নয়। একাধিক বার পাপারাৎজির ক্যামেরার সামনে একসঙ্গে ঘনিষ্ঠ ভাবে ছবিও তুলেছেন দু’জনে। একসঙ্গে জন্মদিন পালন, খেতে যাওয়া, ঘুরতে যাওয়া— সব কিছুই আসছিল প্রকাশ্যে। এমনকি মুম্বইয়ের টেলিপাড়ায় গুঞ্জন ছিল, যে খুব শিগগিরি বিয়ের পিঁড়িতে বসবেন তাঁরা। তার পরেই দিদি শিল্পা শেট্টির জন্মদিন। সেখানে আর জুটিতে দেখা গেল না দু’জনকে।

Advertisement

শমিতা-রাকেশের দূরে দূরে থাকা তৈরি করেছিল অনেক জল্পনা। তাঁদের বিচ্ছেদের খবরে সরগরম হয়ে উঠেছিল বি-টাউন। দু’জনে অবশ্য সবটাই উড়িয়ে দিয়েছিলেন তখন। তবে বুধবার বলিউড সংবাদ মাধ্যম সূত্রে খবর, সম্পর্কে ইতি টেনেছেন শমিতা-রাকেশ। তারকা জুটির ঘনিষ্ঠ মহলের দাবি, বিচ্ছেদের পরও তাঁরা ভাল বন্ধুই থাকবেন ।

২০১৯ সালে অভিনেত্রী ঋদ্ধি ডোগরার সঙ্গে বিবাহবিচ্ছেদ হয় রাকেশের। আট বছরের দাম্পত্যে ইতি টেনে দু’জনেই বিবৃতি জারি করেছিলেন। ‘বিগ বস’-এর পরে তাই মনে করা হচ্ছিল, রাকেশ তাঁর জীবন নতুন করে শুরু করতে চাইছেন। সঙ্গী হিসেবে শমিতাকেই তাঁর পছন্দ বলে ধারণা হয় অনুরাগীদের। ক’দিন পরেই শোনা গেল, তাঁদের মধ্যে বনিবনা হচ্ছে না। তাই বিচ্ছেদের সিদ্ধান্ত নিচ্ছেন দু’জনে। এই খবর রটে যাওয়ার পরেই শমিতা সমস্ত জল্পনায় জল ঢেলে দেন। নিজের ইনস্টাগ্রাম স্টোরিতে লেখেন, ‘আমাদের সম্পর্ক নিয়ে যা গুজব শুনবেন, তাতে কান দেবেন না। কোনও সত্যতা নেই। সকলকে ভালবাসা জানাই।’

এ বার দু’জনের বিচ্ছেদে সিলমোহর দিচ্ছেন ঘনিষ্ঠরাই। শমিতা-রাকেশ নিজেরা কী বলেন, তার অপেক্ষায় অনুরাগীরা।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
আরও পড়ুন
Advertisement