Rajkumar Hirani

Tapsee and Shahrukh: তাপসী ও শাহরুখের আগামী ছবির শ্যুট শুরু সেপ্টেম্বর থেকে, জল্পনা ও উত্তেজনা বলি-পাড়ায়

ইতিমধ্যে শাহরুখের আগামী ছবি ‘পাঠান’ নিয়ে মাতামাতি শুরু হয়েছে কিং খানের অনুরাগীদের মধ্যে।

Advertisement
নিজস্ব প্রতিবেদন
কলকাতা শেষ আপডেট: ২৮ জুন ২০২১ ২৩:৩৮
তাপসী পান্নু এবং শাহরুখ খান

তাপসী পান্নু এবং শাহরুখ খান

‘বদলা’ ছবিতে পর্দায় একসঙ্গে দেখা যায়নি বটে, কিন্তু তাপসী পান্নু এবং অমিতাভ বচ্চন অভিনীত সেই ছবিটি প্রযোজনা করেছিলেন বলিউডের কিং খান। ফলে একসঙ্গে কাজের অভিজ্ঞতা রয়েছে তাঁদের। কিন্তু শাহরুখ খানের মতো তারকার সঙ্গে পর্দায় কাজ করার সুযোগে যেন একটু বেশিই উত্তেজিত খোদ অভিনেত্রী। অন্তত তেমনটাই জানা গিয়েছে জাতীয় সংবাদমাধ্যম সূত্রে।

ছবির পরিচালনা করবেন রাজকুমার হিরানি। গুঞ্জন শোনা যাচ্ছে, আগামী সেপ্টেম্বর মাস থেকেই ছবির শ্যুটিং শুরু হবে। কাজ শেষ হবে আগামী বছরের জানুয়ারি মাসে। অভিবাসনের প্রেক্ষাপটে তৈরি হবে এই ছবি। তবে কৌতুকে মোড়া হবে ছবির বিষয়বস্তু।

Advertisement
রাজকুমার হিরানি

রাজকুমার হিরানি

ইতিমধ্যে শাহরুখের আগামী ছবি ‘পাঠান’ নিয়ে মাতামাতি শুরু হয়েছে কিং খানের অনুরাগীদের মধ্যে। শোনা গিয়েছে সিদ্ধার্থ আনন্দ পরিচালিত সেই ছবিতে শাহরুখ খান এবং দীপিকা পাড়ুকোনকে জুটি বাঁধতে দেখা যাবে। ‘ওম শান্তি ওম’, ‘চেন্নাই এক্সপ্রেস’, ‘হ্যাপি নিউ ইয়ার’-এর পর ফের শাহরুখ-দীপিকার জুটির জন্য অধীর আগ্রহে অপেক্ষারত দেশ-বিদেশের অনুরাগীরা। ছবিতে অভিনয় করবেন জন আব্রাহামও।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
আরও পড়ুন
Advertisement