Rahul Arunoday Banerjee

Rahul-Rooqma-Priyanka: বহু দিন পরে এক ফ্রেমে রাহুল-রুকমা! প্রিয়াঙ্কাকে দেখতে গিয়েছিলেন?

বহু দিন পরে দেখা, তাই স্টুডিয়োর বাইরে এক সঙ্গে সেলফি তোলার লোভ সামলাতে পারেননি তাঁরা।

Advertisement
নিজস্ব সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ০৬ ডিসেম্বর ২০২১ ২০:৪৫
রুকমা-রাহুল এবং প্রিয়াঙ্কা

রুকমা-রাহুল এবং প্রিয়াঙ্কা

ছোট পর্দার ‘রাজা’ আর ‘মাম্পি’ অনেক দিন পরে এক ফ্রেমে। দেখামাত্র অনুরাগীদের প্রশ্ন, দু'জনে এক সঙ্গে হাসপাতালে প্রিয়াঙ্কা সরকারকে দেখতে গিয়েছিলেন? যদিও ধারাবাহিক ‘দেশের মাটি’র ‘মাম্পি’ ওরফে রুকমা রায় সেই ভুল ভেঙে দিয়েছেন। আনন্দবাজার অনলাইনকে জানিয়েছেন, তিনি আর ‘রাজা’ ওরফে রাহুল অরুণোদয় বন্দ্যোপাধ্যায় একটি ইউটিউব চ্যানেলে সাক্ষাৎকার দিতে গিয়েছিলেন।তাই বহু দিন পরে দেখা। স্টুডিয়োর বাইরে এক সঙ্গে সেলফি তোলার লোভ সামলাতে পারেননি কেউই।

এ দিকে, শুক্রবার গভীর রাতে শ্যুটিং চলাকালীন এক মদ্যপ বাইকারোহীর বাইকের ধাক্কায় গুরুতর আহত হন প্রিয়াঙ্কা সরকার। চিকিৎসকদের দাবি, তাঁর পায়ের হাড় ভেঙে টুকরো হয়ে গিয়েছে। শনিবার অস্ত্রোপচার করে পায়ে প্লেট বসানো হয়েছে অভিনেত্রীর। খবর পেয়েই ‘প্রাক্তন স্ত্রী’কে দেখতে গিয়েছিলেন রাহুল। সোমবার ফের রাহুলের সঙ্গে রুকমাকে দেখে অনুরাগীদের ধারণা হয়, তাঁরা হয়তো প্রিয়াঙ্কাকেই দেখতে গিয়েছিলেন।

Advertisement

বহু দিন পরে তাঁদের প্রিয় দুই অভিনেতা-অভিনেত্রীকে এক সঙ্গে দেখে অবশ্য বেজায় খুশি অনুরাগী মহল। খুশি রাহুল-রুকমাও। তাঁদের উচ্ছ্বাস ধরা পড়েছে চোখেমুখে। রাহুল মজা করে কবীর সুমনের গানের পংক্তি ধার নিয়ে জানতে চেয়েছেন, ‘বন্ধু, কী খবর বল?’ রুকমা জবাব দিয়েছেন, ‘খবর তো বেশ ভালই।’ এই মুহূর্তে রাহুলকে ছোট পর্দায় দেখা যাচ্ছে না। রুকমা ধারাবাহিক ‘খড়কুটো’য় ফের ‘তিন্নি দিদি’ হয়ে সৌজন্য-গুনগুনের সংসারে আগুন জ্বালাতে ব্যস্ত। নতুন ধারাবাহিকে কবে ফিরছেন রুকমা? অভিনেত্রীর কথায়, ‘‘এখনও কিছু ঠিক হয়নি। কথা চলছে। নতুন বছরে নতুন কোনও খবর হতেও পারে।’’

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
আরও পড়ুন
Advertisement