Teachers' Day

‘হ্যাপি টিচার্স ডে’: শিক্ষকের ব্যক্তিগত জীবন থাকতে নেই? প্রশ্ন তুলতে আসছেন নিমরতরা

‘হ্যাপি টিচার্স ডে’-তে মুখ্য চরিত্রে রয়েছেন নিমরত কউর এবং রাধিকা মাদান। পরিচালনায় জাতীয় পুরস্কার প্রাপ্ত পরিচালক মিখিল মুসালে। আগামী বছর শিক্ষক দিবসের দিনেই মুক্তি পাবে এই ছবি।

Advertisement
সংবাদ সংস্থা
মুম্বই শেষ আপডেট: ০৫ সেপ্টেম্বর ২০২২ ১৬:৫৫
রাধিকা মাদান এবং নিমরত কউর এক সঙ্গে 'হ্যাপি টিচার্স ডে'-তে।

রাধিকা মাদান এবং নিমরত কউর এক সঙ্গে 'হ্যাপি টিচার্স ডে'-তে। —ফাইল ছবি

শিক্ষক দিবস নিয়ে নতুন ছবি বানাচ্ছে বলিউড। আর শিক্ষক দিবসেই সেই ছবির ঘোষণা করা হল টুইটারে। ছবির নাম ‘হ্যাপি টিচার্স ডে’। সোমবার শিক্ষক দিবসের দিনেই এই ছবির আনুষ্ঠানিক শ্যুটিং শুরু হয়েছে।

‘হ্যাপি টিচার্স ডে’-তে মুখ্য চরিত্রে অভিনয় করছেন নিমরত কউর এবং রাধিকা মাদান। পরিচালনায় রয়ে‌ছেন জাতীয় পুরস্কারপ্রাপ্ত পরিচালক মিখিল মুসালে। সব কিছু ঠিক থাকলে আগামী বছর এই শিক্ষক দিবসের দিনেই মুক্তি পাবে ‘হ্যাপি টিচার্স ডে’।

Advertisement

মিখিল মুসালে পরিচালিত ‘রং সাইড রাজু’ নামে গুজরাতি ছবিটি এর আগে জাতীয় পুরস্কার পেয়েছিল। তা ছাড়া হিন্দিতে ‘মেড ইন চায়না’ ছবিটিও খ্যাতি এনে দিয়েছে তাঁকে। ‘হ্যাপি টিচার্স ডে’ প্রযোজনা করছে দীনেশ ভিজানের ম্যাডক ফিল্মস। তাদের তরফে সোমবার টুইটারে একটি ভিডিয়ো শেয়ার করা হয়েছে। তার মাধ্যমেই নতুন এই ছবির কথা জানানো হয়েছে। ভিডিয়োটির সঙ্গে নির্মাতারা লিখেছেন, ‘সকলকে শিক্ষক দিবসের শুভেচ্ছা। সেই শুভেচ্ছাই আমরা আপনাদের জন্য এনেছি। দীনেশ ভিজানের ‘হ্যাপি টিচার্স ডে’ আসছে ২০২৩-এর শিক্ষক দিবসে। অভিনয় করছেন নিমরত কউর এবং রাধিকা মাদান। আজ থেকে শুরু হল শ্যুটিং।’

ভিডিয়োটিতে নতুন এই ছবির গল্প সম্পর্কে খানিক আভাস দেওয়া হয়েছে। শিক্ষকদের কি কোনও ব্যক্তিগত জীবন থাকতে নেই, তোলা হয়েছে সেই প্রশ্নও। জানা গিয়েছে, পারিন্দা জোশি এবং পরিচালক মুসালে যৌথ ভাবে এই ছবির কাহিনি লিখেছেন। চিত্রনাট্য এবং সংলাপে অবদান রয়েছে অনু সিংহ চৌধুরী, ক্ষিতি পটবর্ধনের।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
আরও পড়ুন
Advertisement