Priyanka Chopra

মেয়েকে শূন্যে তুলে সে কী খেলা প্রিয়ঙ্কার! ছোট্ট মালতী আদরে ডুবে, মিষ্টি ছবিতে মজেছেন সকলে

প্রিয়ঙ্কার মেয়ে মালতীর বয়স সবে সাত মাস। তার মুখের ছবি এখনও সামনে আনেননি অভিনেত্রী। যদিও একরত্তি মেয়ের একাধিক ছবিই প্রিয়ঙ্কা প্রকাশ্যে এনেছেন, তবে এখনও মালতীর মুখ দেখা যায়নি কোথাও।

Advertisement
সংবাদ সংস্থা
মুম্বই শেষ আপডেট: ০৬ সেপ্টেম্বর ২০২২ ১৮:৩৬
মেয়ের সঙ্গে আদরে মাখামাখি প্রিয়ঙ্কা চোপড়া।

মেয়ের সঙ্গে আদরে মাখামাখি প্রিয়ঙ্কা চোপড়া। ছবি: টুইটার

ছোট্ট মেয়েকে দু’হাতে শূন্যে তুলে ধরেছেন প্রিয়ঙ্কা চোপড়া, আদুরে সেই ছবি নিজেই শেয়ার করেছেন নেটমাধ্যমে। ছবি দেখে মুগ্ধ সকলে।

প্রিয়ঙ্কার মেয়ে মালতী মেরির বয়স সবে সাত মাস। তার মুখের ছবি এখনও সামনে আনেননি অভিনেত্রী। যদিও একরত্তি মেয়ের একাধিক ছবিই প্রিয়ঙ্কা প্রকাশ্যে এনেছেন, তবে এখনও মালতীর মুখ দেখা যায়নি কোথাও। মঙ্গলবার সকালে মেয়ের সঙ্গে যে ছবি প্রিয়ঙ্কা প্রকাশ করেছেন, তাতেও বরাবরের মতো মেয়ের মুখ ঢেকে দিয়েছেন ছোট্ট সাদা হৃদয়ের ইমোজি দিয়ে।

Advertisement

ইনস্টাগ্রাম স্টোরিতে প্রিয়ঙ্কার প্রকাশ করা ছবিটিতে দেখা যাচ্ছে, একটি সোফায় হেলান দিয়ে আছেন বলিউডের ‘দেশি গার্ল’। দু’হাতে শূন্যে তুলে ধরেছেন মেয়েকে। প্রিয়ঙ্কার গাল ভরা হাসিই বলে দিচ্ছে, তিনি কতটা খুশি। ছোট্ট মালতীর মাথায় চুল প্রায় নেই বললেই চলে। আলতো করে পরানো আছে হেয়ারব্যান্ড। এই ছবিটির সঙ্গে প্রিয়ঙ্কা লিখেছেন মাত্র দু’টি শব্দ, ‘আমার সবটা’।

কিছু দিন আগে প্রিয়ঙ্কা মেয়ের একটি ভিডিয়ো শেয়ার করেছিলেন। তাতে দেখা গিয়েছিল, ‘লাল গেন্দা ফুল’ গানের তালে নাচছে ছোট্ট মালতী। সেই ভিডিয়োর সঙ্গে প্রিয়ঙ্কা লিখেছিলেন, ‘শনিবারের সকালগুলো এমন ভাবেই কাটে।’

২০১৮ সালে নিক-প্রিয়ঙ্কার চার হাত এক হয়। দেখতে দেখতে চার বছর এক সঙ্গে কাটিয়ে দিলেন তারকা দম্পতি। গত জানুয়ারি মাসে সারোগেসির মাধ্যমে সন্তানের জন্ম দেন প্রিয়ঙ্কা ও নিক জোনাস। ১০০ দিন হাসপাতালে ছিল সদ্যোজাত। বাড়ি আসার পর তার কথা সকলের সঙ্গে ভাগ করে নিয়েছেন নিক-প্রিয়ঙ্কা। তার পর থেকেই মেয়ের সঙ্গে একের পর এক আদুরে ছবি নেটমাধ্যমে পোস্ট করেছেন অভিনেত্রী। সে সব ছবি দেখে মন গলেছে সকলের।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
আরও পড়ুন
Advertisement