Priyanka Chopra

Priyanka Chopra: সন্তান জন্ম দেওয়ার ‘অনুশীলন’ চলছে আমার আর নিকের, বললেন প্রিয়ঙ্কা

কবে মা হবেন প্রিয়ঙ্কা চোপড়া? বারবার এই প্রশ্নের সম্মুখীন হয়েছেন বলিউড-হলিউডের ব্যস্ত নায়িকা।

Advertisement
নিজস্ব প্রতিবেদন
কলকাতা শেষ আপডেট: ১৪ জানুয়ারি ২০২২ ১৪:৪০
তারকা দম্পতি প্রিয়ঙ্কা-নিক

তারকা দম্পতি প্রিয়ঙ্কা-নিক

কবে মা হবেন প্রিয়ঙ্কা চোপড়া? বারবার এই প্রশ্নের সম্মুখীন হয়েছেন বলিউড-হলিউডের ব্যস্ত নায়িকা। সম্প্রতি এক আন্তর্জাতিক সংবাদমাধ্যমের সাক্ষাৎকারে ফের একই প্রশ্ন করা হল তাঁকে। প্রিয়ঙ্কা জানালেন, নিক এবং তাঁর ভবিষ্যৎ পরিকল্পনার একটি বড় অংশ জুড়ে রয়েছে সন্তানের জন্ম দেওয়া। ‘ম্যাট্রিক্স: দ্য রেসারেকশন’-এর অভিনেত্রীর কথায়, ‘‘ঈশ্বরের ইচ্ছায়, যে দিন হবে, সে দিন হবে।’’

পেশাদার জীবনে তাঁদের ব্যস্ততা নিয়ে প্রশ্ন তোলায় ‘পিগি চপস’-এর সরাসরি জবাব, ‘‘আমরা এতটাও ব্যস্ত নই যে সন্তান জন্ম দেওয়ার ‘অনুশীলন’-এর সময় পাচ্ছি না।’’ অভিনেত্রী এ-ও জানিয়েছেন যে, পরিবারে সন্তান আসার পর পেশাদার জীবনে একটু রাশ টানবেন তাঁরা।

Advertisement

এর আগেও এক বার গুজব রটেছিল, মা হতে চলেছেন ‘দেশি গার্ল’। তার কারণ প্রিয়ঙ্কা নিজেই। নেটফ্লিক্সের ‘জোনাস ব্রাদার্স ফ্যামিলি রোস্ট’ অনুষ্ঠানে প্রিয়ঙ্কা বলেন, ‘‘উই আর এক্সপেক্টিং...’’ (ইংরেজিতে সন্তান ধারণের কথা জানাতে অনেকেই বলেন, ‘এক্সপেক্টিং আ চাইল্ড’)। ফলে এটুকু শুনেই অনেকের ধারণা হয়, অন্তঃসত্ত্বা হওয়ার কথা ঘোষণা করতে চলেছেন প্রিয়ঙ্কা। কিন্তু বাক্যটির শেষে তিনি জুড়ে দেন, ‘‘বাড়ি গিয়ে মদ্যপান করে আমি আর নিক ঘুমোতে চাই।’’ চার দিকে হাসির রোল ওঠে তার পর। অনেকের মতে, তখনই বলি নায়িকা অন্তঃসত্ত্বা হওয়ার ইঙ্গিত দিয়েছিলেন। যদিও তা সত্যি নয় বলে জানা যায় পরে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
আরও পড়ুন
Advertisement