Priyanka Chopra Jonas

প্রিয়ঙ্কার কাছেই স্বামী নিককে বিয়ের ইচ্ছে প্রকাশ অনুরাগীর, সম্মতি জানালেন নাকি অভিনেত্রী?

প্রিয়ঙ্কাকে দেখেই নিককে বিয়ের করার বাসনার কথা জানান অনুরাগী। ইচ্ছে শুনে পাল্টা কী জবাব দিলেন ‘দেশি গার্ল’?

Advertisement
আনন্দবাজার অনলাইন ডেস্ক
লস এঞ্জেলেস শেষ আপডেট: ১১ সেপ্টেম্বর ২০২৩ ১৬:৫৪
Priyanka Chopra reacted when a fan tells that she wanted to marry nick Jonas

প্রিয়ঙ্কা-নিক। ছবি: সংগৃহীত।

মাত্র দু’মাসের পরিচয়ে আমেরিকান পপ তারকা নিক জোনাসকে বিয়ের সিদ্ধান্ত নেন প্রিয়ঙ্কা চোপড়া। ২০১৮ সালের ১ ডিসেম্বর বিয়ে হয় তাঁদের। প্রায় পাঁচ বছরের দাম্পত্য তাঁদের। লস অ্যাঞ্জেলেসে সংসার পেতেছেন অভিনেত্রী। গত বছর সারোগেসির মাধ্যমে মা হয়েছেন প্রিয়ঙ্কা। ব্যক্তিগত জীবন ও কাজের জগৎ, দুই দিকই সমান দক্ষতায় সামলাচ্ছেন তিনি। হলিউডের অন্যতম দামি ওয়েব সিরিজ়ের মুখ্য চরিত্র তিনি। ‘সিটাডেল’ সিরিজ়ে কাজ করেছেন মার্ভেল-খ্যাত রুশো ব্রাদার্সের সঙ্গে। সব মিলিয়ে এই মুহূর্তে সাফল্যের শিখরে রয়েছেন প্রিয়ঙ্কা। এ দিকে গত অগস্ট মাস থেকে আমেরিকায় ট্যুরে বেরিয়েছেন ‘জোনাস ব্রাদার্স’। আপাতত সেই ‘দ্য ট্যুর’-এই ব্যস্ত রয়েছেন জোনাস পরিবারের তিন ভাই। সম্প্রতি লস অ্যাঞ্জেলেসের ডজার স্টেডিয়ামে নিকের অনুষ্ঠানে হাজির হন প্রিয়ঙ্কা। সেখানে অভিনেত্রীকে দেখেই নিককে বিয়ের করার বাসনার কথা জানান অনুরাগী। ইচ্ছে শুনে পাল্টা জবাব দেন ‘দেশি গার্ল’।

Advertisement

প্রিয়ঙ্কার নতুন সিরিজে কিংবা ছবির প্রিমিয়ারে যেমন স্ত্রীকে সঙ্গ দিতে দেখা যায় নিককে, তেমনই প্রিয়ঙ্কাও হাজির থাকেন স্বামীর অনুষ্ঠানে। সেখানেই নিকের এক অনুরাগী প্রিয়ঙ্কাকে দেখা মাত্রই বলেন, ‘‘তুমি কি জানো, আমি নিককে বিয়ে করতে চাইতাম? তবে আমি খুশি, তুমি নিককে বিয়ে করেছ।’’ পাল্টা অভিনেত্রী বলেন, ‘‘আমিও ভীষণ খুশি যে, আমি ওকে বিয়ে করেছি।’’ বরাবরই নিকের প্রশংসায় পঞ্চমুখ প্রিয়ঙ্কা।

এক সাক্ষাৎকারে প্রিয়ঙ্কা জানান, নিকের মধ্যে নিজের প্রয়াত বাবার ছাপ দেখেন তিনি। তাঁর বাবা কোনও দিন তাঁর মায়ের সাফল্যে হীনম্মন্যতায় ভোগেননি। বরং বরাবর উৎসাহই দিয়েছেন পেশায় চিকিৎসক স্ত্রী মধু মালতী চোপড়াকে। প্রিয়ঙ্কা বলেন, ‘‘আমার মা যখন প্রাইভেট প্র্যাকটিস শুরু করেন, তখন তিনি বাবার চেয়ে অনেক বেশি রোজগার করতেন। বাবা কখনও তাতে বাধা দেননি। বরং বাবা বলতেন, ‘সব উপার্জন তো ঘরেই আসছে!’ নিকের মধ্যেও আমি এই গুণটা দেখি। আমার সাফল্যে ও হীনম্মন্যতায় ভোগে না। বরং আমার সাফল্যে আমার চেয়েও ওর উৎসাহ কয়েক গুণ বেশি।’’

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
আরও পড়ুন
Advertisement