Priyanka Chopra - Nick Jonas

প্রিয়ঙ্কার মেয়ে মালতী হিন্দু ধর্ম মানবে না কি খ্রিস্টান, জবাব দিলেন অভিনেত্রীর স্বামী

সবে এক বছর হয়েছে। এর মধ্যেই প্রশ্ন উঠেছে মেয়ে মালতীর ধর্ম কী হতে চলেছে? সেই প্রসঙ্গে মুখ খুললেন বাবা নিক জোনাস।

Advertisement
আনন্দবাজার অনলাইন ডেস্ক
মুম্বই শেষ আপডেট: ২৩ মে ২০২৩ ২১:০৯
image of nick jonas and priyanka chopra with Malati.

মেয়ে মালতীর ধর্ম কী হতে চলেছে? ছবি: সংগৃহীত।

প্রিয়ঙ্কা চোপড়া জোনাস ও নিক জোনাসের মেয়ে মালতী মেরি চোপড়া জোনাস। নিজের পায়ে এখনও দাঁড়াতে শেখেনি সে। হামাগুড়ি দিতে শিখেছে সবে। যদিও এর মধ্যেই ভারত ঘুরে গিয়েছে ছোট্ট মালতী। সবে এক বছর হয়েছে। এর মধ্যেই প্রশ্ন উঠেছে মেয়ে মালতীর ধর্ম কী হতে চলেছে? সেই প্রসঙ্গে মুখ খুললেন বাবা নিক জোনাস। প্রিয়ঙ্কা হিন্দু ও নিক খ্রিস্টান। তাঁদের বিয়েটাও হয়েছিল দুই ধর্মের রীতিনীতি মেনেই। তা হলে মেয়ে কার ধর্ম মানবে, বাবার না মায়ের!

সম্প্রতি এক সাক্ষাৎকারে অভিনেত্রীর স্বামী নিক বলেন, ‘‘আমার সঙ্গে ঈশ্বরের সম্পর্ক গভীর এবং অর্থবহ। ঈশ্বরের রূপ এক নয়, বহুরূপে বিদ্যমান। আমি একজন হিন্দু নারীকে বিয়ে করেছি। তার পর আমি সেই ধর্ম এবং তাঁদের ধর্মবিশ্বাস সম্পর্কে অনেক কিছু জেনেছি। যা আমাকে অনুপ্রাণিত করেছে। আমি আমাদের সন্তানকে বাইবেলের শিক্ষা যেমন দেব, তেমনই হিন্দু ধর্মের পাঠও দেব।’’

Advertisement

২০১৮ সালে রাজস্থানের রাজকীয় ভবনে ধুমধাম করে বিয়ে সেরেছিলেন নিক-প্রিয়ঙ্কা। ২০২১ সালের জানুয়ারি মাসে সারোগেসির মাধ্যমে বাবা-মা হন এই দম্পতি। মেয়ে মালতী ও স্বামীকে নিয়ে লস এঞ্জেলসে সংসার পেতেছেন অভিনেত্রী।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
আরও পড়ুন
Advertisement