Prabhas Anushka

সত্যিই কি চুপিচুপি বিয়ে করে ফেললেন ‘বাহুবলী’ জুটি প্রভাস-অনুষ্কা, ছবি ঘিরে জল্পনা

সমাজমাধ্যমের পাতায় ছড়িয়ে পড়েছে প্রভাস-অনুষ্কার বিয়ের ছবি। তা হলে কি চুপিচুপি বিয়ে সেরে ফেললেন দুই তারকা?

Advertisement
আনন্দবাজার অনলাইন ডেস্ক
মুম্বই শেষ আপডেট: ১১ অক্টোবর ২০২৩ ১২:৫২
প্রভাস-অনুষ্কার বিয়ের ছবি ভাইরাল।

প্রভাস-অনুষ্কার বিয়ের ছবি ভাইরাল। ছবি: সংগৃহীত।

পর্দার সামনে হোক কিংবা পর্দার পিছনে, তাঁদের রসায়ন চোখে পড়ার মতো। এক সময় তাঁদের প্রেমের জোর গুঞ্জন শোনা যেত দক্ষিণী ইন্ডাস্ট্রিতে। ২০০৯ সালে ‘বিল্লা’ ছবির সেটে দেখা দু’জনের। সেই ছবিতেই প্রথম একসঙ্গে কাজ করেন প্রভাস ও অনুষ্কা। তার পরে একাধিক ছবিতে একসঙ্গে কাজ করেছেন দুই তারকা। তার পর ‘বাহুবলী’ ছবিতে তাঁদের অনবদ্য যুগলবন্দি দেখে অনুরাগী বার বার চাইছেন জুঁটি বাঁধুন প্রভাস-অনুষ্কা। শুধু বড় পর্দায় নয়, বাস্তব জীবনেও এই জুটিকে দেখতে চাইছেন তাঁরা। যদিও কানাঘুষো, প্রভাস ও অনুষ্কা শেট্টির মধ্যে নাকি দূরত্ব তৈরি হয়েছে। এর মধ্যেই সমাজমাধ্যমের পাতায় ছড়িয়ে পড়েছে তাঁদের বিয়ের ছবি। তা হলে কি চুপিচুপি বিয়ে সেরে ফেললেন দুই তারকা?

Advertisement

দক্ষিণী বিয়ের সাজে অনুষ্কা-প্রভাস। একে অপরের পাশে হাসিমুখে দাঁড়িয়ে রয়েছেন দুজনে। এক ঝলক দেখলে যে কারও চোখ ধাঁধা লাগতে পারে। মনে হতেই পারে এই দুই তারকা নিশ্চয়ই বিয়ে করছেন। তবে এটা সত্যি নয়। ছবিগুলি বানানো হয়েছে গুগল এআইয়ের সাহায্যে। বাস্তব জীবনে তাঁদের দূরত্বের খবর পেতেই অনুরাগীরা নিজেদের মনের মতো রূপ দিলেন দুই তারকাকে। অন্য দিকে শোনা যাচ্ছে, অনুষ্কা শেট্টির সঙ্গে দূরত্ব বাড়ানোর পরেই নাকি কৃতি শ্যাননে মজেছেন ‘বাহুবলী’ তারকা। ‘আদিপুরুষ’ ছবিতে একসঙ্গে কাজ করেছেন কৃতি ও প্রভাস। সেই ছবির সেটেই একে অপরের প্রেমে পড়েন তাঁরা। দু’জনেই একে অপরের প্রশংসায় পঞ্চমুখ। তবে সম্পর্ক নিয়ে মুখ খুলতে নারাজ দুই তারকা। এ দিকে মাস কয়েক আগেই এক সাক্ষাৎকারে বিয়ে প্রসঙ্গে অনুষ্কা বলেন, ‘‘বিয়ে নিয়ে তেমন তাড়াহুড়ো নেই। যখন হওয়ার হবে খুব স্বাভাবিক ভাবেই সেটা হবে।’’ সব কিছুর একটা নির্দিষ্ট সময় রয়েছে বলেই বিশ্বাস অনুষ্কার। ও দিকে ৪০ পেরিয়ে গিয়েছেন প্রভাস। অভিনেতার মায়ের ইচ্ছে, এ বার সংসারী হোন তিনি।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
আরও পড়ুন
Advertisement